মেইন ম্যেনু

আচমকা সিংহের খাঁচায় ঢুকে নারীর নাচ, ভিডিও ভাইরাল

সোনালি কেশরওয়ালা সিংহটি বেশ রাজকীয় ভঙ্গিতে ঘুরছিল নিজের খাঁচায়। চিড়িয়াখানার বাইরে ছিল দর্শকদের ভির। এত লোক তাকে দেখতে এসেছে তা নিয়ে বিরক্তি প্রকাশ করেনি সিংহটি। বরং বেশ ভালো মুডেই নিজের খাঁচায় ঘুরছিল সে।

এরমধ্যে হঠাৎই সিংহের খাঁচায় ঢুকে পড়েন এক নারী। তার ভাবভঙ্গি দেখে অনুমান করেন, স্বেচ্ছায় সিংহটির খাঁচায় ঢুকেছেন তিনি। চোখেমুখে ভয়ের লেশমাত্র নেই। বরং সিংহের চোখে চোখ রেখেই দাঁড়িয়েছিলেন ঐ নারী।

এখানেই শেষ নয়, ভয়ডরহীন হয়ে সিংহের সামনে হাত-পা নেড়ে নাচও শুরু করেছিলেন তিনি। পশুরাজের সঙ্গে নারীর তফাৎ তখন হাত দশেকের। বাইরে থাকা দর্শকরা চিৎকার করে ঐ নারীকে সাবধান করতে চেয়েছিলেন। কিন্তু সেসবে মোটেও কান দেননি ঐ নারী। কাউকে পাত্তা না দিয়ে সিংহের সামনে বেশ সাবলীল ভাবেই দাঁড়িয়ে ছিলেন তিনি।

এই ঘটনা ঘটেছে নিয় ইয়র্কের একটি চিড়িয়াখানায়। সেখানকার ব্রুনিস্ক চিড়িয়াখানায় গত শনিবার ঘটেছে এমন ঘটনা। যদিও এ যাত্রায় কপালের জোরে বেঁচে গেছেন ঐ নারী। সিংহটি আক্রমণ করেনি তাকে। কোনও ক্ষতি হয়নি তার। তবে এই ঘটনায় বেজায় ক্ষুব্ধ চিড়িয়াখানা কর্তৃপক্ষ।

কীভাবে ওই মহিলা সিংহের খাঁচায় ঢুকে পড়লেন তা বোঝা যায়নি। গোটা ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে চিড়িয়াখানা কর্তৃপক্ষ, যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

চিড়িয়াখানার এক কর্মকর্তা বলেন, এ ধরনের কাজ করা গুরুতর অপরাধ। বারবার নিষেধ সত্ত্বেও দর্শনার্থীরা কথা শোনেন না। ঐ নারীর মৃত্যুও হতে পারত। ইতিমধ্যেই ঐ নারীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে ব্রুনিস্ক চিড়িয়াখানা কর্তৃপক্ষ। তবে ঐ নারীর নাম-পরিচয় জানা যায়নি।



মন্তব্য চালু নেই