আজীবন সম্মাননা পাচ্ছেন সাংবাদিক ও সংগঠক মোস্তফা কামাল মাহদী

সাংবাদিক ও সংগঠক মোস্তফা কামাল মাহদী এবার ওমর সানী ফ্যান ক্লাব কর্তৃক আজীবন সম্মাননা পেতে যাচ্ছেন বলে জানা গেছে। গত ৬ জুন প্রিয়দর্শিণী সুপারষ্টার মৌসুমীর পিএস আরিফ হোসেনের বিয়ের অনুষ্ঠানে এক বিশেষ আলোচনায় ওমর সানী ফ্যান ক্লাবের সিনিয়র নেতৃবৃন্দের সাথে এ সম্মাননার বিষয়টি ঘোষণা করেন নব্বই দশকের অন্যতম সুপারষ্টার চিত্রনায়ক ওমর সানী।

ওমর সানী বলেন, মাহদী ভাই আমার একজন রিয়েল ভক্ত। ফ্যান ক্লাব প্রতিষ্ঠায়, পরিচালনায় এবং তাঁর তথ্যপূর্ণ বক্তব্যের অবদানের কথা আজীবন মনে রাখবে। আজীবন সম্মানণার বিষয়টি ওমর সানী ফ্যান ক্লাবের সভাপতি মোঃ মনজুর রহমান এবং কোষাধ্যক্ষ শেখ মোহাম্মদ সুমন নিশ্চিত করেছেন বলে জানিয়েছেন মোস্তফা কামাল মাহদী। ফ্যান ক্লাবের আগামীর অনুষ্ঠানে তাকে এ সম্মাননা আনুষ্ঠানিকভাবে প্রদান করা হবে বলে জানিয়েছেন তারা।

মোস্তফা কামাল মাহদী শুধু একজন সাংবাদিক ও সংগঠকই নয়, তিনি একজন সাহিত্যিক, গবেষক, রাজনীতিক, ইসলামী চিন্তাবিদ, আলোচক। তিনি দেশগ্রাম মিডিয়া সেন্টারের চেয়ারম্যান, সাপ্তাহিক দেশগ্রাম এবং দেশগ্রাম ২৪ ডটকম এর সম্পাদক ও প্রকাশক, ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) এর কেন্দ্রীয় নেতা এবং পিরোজপুর- ৩ (মঠবাড়ীয়া) আসনের সংসদ সদস্য প্রার্থী।

উল্লেখ্য, ওমর সানী ফ্যান ক্লাবের গত বছর থেকে আজীবন সম্মানণা গত বছর চালু হয়েছে এবং গত বছর এ সম্মানণা পান বিশিষ্ট অভিনেতা, সরকারী অবসরপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হোসাইন লিটন (নানা ভাই)।



মন্তব্য চালু নেই