আনুশকা-কোহলির সন্তান না দেখাতে হাসপাতালে কড়াকড়ি

দুই ভুবনের দুই তারকা বিরাট কোহলি-আনুশকা শর্মা। গেল সোমবার (১১ জানুয়ারি) এই দুই তারকার ঘর আলো করে আসে কন্যা সন্তান। সন্তান জন্মের সুখবর সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়ে দেন বিরাট কোহলি। এরপরই শুভেচ্ছা আর অভিনন্দন বার্তা পেতে থাকেন এই দম্পতি।

দুই থেকে তিন হওয়ার এ খবরে বেশ সাড়া পড়ে যায়। সবাই অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকেন। সেলিব্রিটি দম্পতির সন্তানকে এক ঝলক দেখতে অপেক্ষার প্রহর গুনছেন সবাই। কিন্তু সন্তানের ছবি প্রকাশে অনেকটা গোপনীয়তা অবলম্বন করেছেন কোহলি-আনুশকা দম্পতি। এমনকি হাসপাতালেও বেশ কঠোর অবস্থান নেওয়া হয়েছে। মুম্বাইয়ের যে হাসপাতালে আনুশকা ভর্তি আছেন সেখানে কিছুটা কড়াকড়ি আরোপ করা হয়েছে। কারা কখন দেখতে আসছেন সে বিষয়টি পর্যবেক্ষণ করা হচ্ছে। কোনো ধরনের উপহার, ফুল কিংবা অন্যকিছু নিয়ে প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। মূলত করোনাভাইরাস প্রকোপের কারণেই এ সতর্কতা অবলম্বন করা হচ্ছে বলে জানা যায়।

জানা গেছে, নিকটাত্মীয়দের প্রবেশের ক্ষেত্রেও নিষেধাজ্ঞা রয়েছে। হাসপাতালের কর্মীদেরও মানতে হচ্ছে কঠোর নিয়ম। এমনকি হাসপাতাল থেকে মেয়েকে নিয়ে আনুশকার বের হওয়ার জন্য বিকল্প পথের ব্যবস্থাও করা হয়েছে বলে ব্রিচ ক্যান্ডি হাসপাতাল সূত্র জানিয়েছে।

এদিকে জন্মের পরদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে কোহলির কন্যা সন্তানের ছবি এবং ভিডিও ভাইরালের খবর চাউর হয়। তবে তা সত্য নয় বলে জানা যায়।



মন্তব্য চালু নেই