মেইন ম্যেনু

আনুষ্ঠানিকভাবে বেরোবিতে নতুন উপাচার্যের যোগদান

এইচ. এম নুর আলম, বেরোবি প্রতিনিধি : প্রজ্ঞাপন জারীর ১৪ দিনের মাথায় রংপুরের বেগম রেকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) চতুর্থ উপাচার্য হিসেবে আনুষ্ঠানিকভাবে যোগদান করলেন ড. নাজমুল আহসান কলিমউল্লাহ। বুধবার সকালে সাড়ে নয়টায় তিনি ক্যাম্পাসে প্রবেশ করেন এবং দশটায় বিশ্ববিদ্যালয়ের লোগো সংযুক্ত কোট পড়ে প্রশাসনিকভবনে তাঁর দপ্তরে প্রবেশ করে যোগদানের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন।

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হওয়ার মাঝেই শিক্ষক-কর্মকর্তা-কর্মচারির বেতন-বোনাস সংক্রান্ত ফাইলে স্বাক্ষর করেন এবং বিভাগগুলোর ফলাফল সংক্রান্ত ফাইলে দিনের মধ্যে স্বাক্ষরের জন্য প্রস্তুত করার জন্য দ্রæত তাগিদ দেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের সমস্যা-সম্ভাবনা সম্পর্কিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। সাংবাদিকদের প্রশ্নর উত্তরে তিনি বলেন, প্রথমেই ক্যাফেটেরিয়া চালু করা হবে, সেশনজট কমিয়ে আনার চেষ্টা করবো এবং শিক্ষকদের মধ্যে আন্ত:দ্ব›দ্ব কমিয়ে আনতে সফলভাবে কাজ করবো। বিশ্ববিদ্যালয়ের সকল সমস্যা সমাধান করতে আন্তরিকভাবে আশ্বাস দেন ঢাকা বিশ্ববিদালয়ের লোক প্রশাসন বিভাগের সাবেক অধ্যাপক এবং বাংলাদেশ এশিয়ান ইউনিভার্সিটি অব প্রফেশনালস এর সাবেক এই সাবেক প্রভিসি।

প্রশাসনিক ভবনে প্রবেশের শুরুতেই তঁকে ফুল দিয়ে বরণ করে প্রক্টর (চলতি দাায়িত্ব)মীর তামান্না ছিদ্দিকা। এর পর তাঁর দপ্তরে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয় বিভিন্ন দপ্তর, অনুষদ,হল ও বিভাগ এর পক্ষ থেকে।

এ সময় উপস্থিত ছিলেন, রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর, প্রক্টও (চলতি দায়িত্ব) মীর তামান্না ছিদ্দিকা, শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান,বিজনেজ অনুষদের ডিন অধ্যাপক ফেরদৌস রহমান, নির্বাহী প্রকৌশলী জাহাঙ্গীর আলমসহ অনেকেই।



মন্তব্য চালু নেই