আবারও নেত্রকোণা জেলার শ্রেষ্ঠ ওসি আবুল কালাম

নেত্রকোণা জেলায় আবারও ষষ্ঠ বারের মতো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন নেত্রকোণা মডেল থানার ওসি আবুল কালাম।

সোমবার (১৩ মে) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এপ্রিল মাসের মাসিক অপরাধ সভায় মাদক উদ্ধার, মামলা নিষ্পত্তি, চোরাচালান নিরোধ, ওয়ারেন্ট তামিল, বিট পুলিশিং, সর্বোপরি অপরাধ পর্যালোচনা ও আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় ওসি নির্বাচিত হন তিনি।

অপরদিকে একই থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক (এসআই) ফরিদ আহমেদ শ্রেষ্ঠ এসআই এবং বেস্ট ওয়ারেন্ট তামিলকারী হিসেবে নির্বাচিত হয়েছেন সহকারী উপপরিদর্শক (এএসআই) সুবেন কুমার নন্দী।

পুলিশ সুপার কর্যালয়ের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে শ্রেষ্ঠ (ওসি), এসআই ও এএসআই-এর হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত হারুন-অর- রশিদ, পুলিশ সুপার (অপরাধ) পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত সাহেব আলী পাঠান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ লুৎফর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহ শিবলী সাদিক, বারহাট্টা সার্কেল সুমন কুমার দাস, খালিয়াজুড়ি সার্কেল মো. রবিউল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার দুর্গাপুর সার্কেল মো. আক্কাস আলীসহ জেলা পুলিশের অন্য কর্মকর্তারা।

মডেল থানার শ্রেষ্ঠ ওসি হওয়ার প্রতিক্রিয়ায় আবুল কালাম বলেন, “পুরস্কার প্রাপ্তি কাজের প্রতি অনুপ্রেরণা জোগায়। ‘মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ এ বিষয়কে ও পুলিশ সুপার স্যারের নির্দেশনায় আইনশৃঙ্খলা রক্ষায় এবং জনগণের সেবায় আমি সবসময়ই অবিচল।

আমি কাজ ও দায়িত্বকে অধিক ভালোবাসি। আর ভালো কাজের সবসময়ই মূল্যায়ন আছে। তাই আজ ষষ্ঠ বারের মতো শ্রেষ্ঠ ইসি হিসেবে নির্বাচিত হয়েছি।