শিরোনাম:

আবুধাবি টি টেনের চিফ অপারেটিং অফিসার হলেন রাজীব

প্রাক্তন ক্রিকেটার রাজীব খান্নাকে ক্রিকেটের দ্রুততম এবং সবচেয়ে বিনোদনমূলক ফর্ম্যাট আবুধাবি টি-টেনের আসন্ন মরসুমের জন্য চিফ অপারেটিং অফিসার হিসেবে নিযুক্ত করা হয়েছে।

প্রাক্তন ক্রিকেটার হওয়া ছাড়াও, রাজীব খান্নার ক্রীড়া পরিচালনার ব্যাপক অভিজ্ঞতা রয়েছে। তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, প্রো কাবাডি লিগ এবং ইন্টারন্যাশনাল টেনিস প্রিমিয়ার লিগে দায়িত্ব পালন করেছেন এবং রাজীব খান্না পাঞ্জাব কিংস এবং রাজস্থান রয়্যালসের সিইও ছিলেন। যদিও ভাইস প্রেসিডেন্ট ছিলেন রাজস্থান রয়্যালস এবং বর্তমানে পরামর্শদাতা হিসাবে কাজ করছেন।

আবুধাবি টি-টেন সম্পর্কে কথা বলতে গিয়ে রাজীব খান্না বলেছেন যে সিওও হিসাবে, আমার চেষ্টা থাকবে আগের ঐতিহ্যের কথা মাথায় রেখে টি-টেনের আরও উন্নয়নে কাজ করা যাতে এর জনপ্রিয়তা বাড়ে এবং ভবিষ্যতে ক্রিকেট, খেলোয়াড়দের জন্য একটি আকর্ষণীয় টুর্নামেন্ট হয়ে উঠেছে এবং প্রতিটি ক্রিকেটার টি-টেন খেলতে চায়।

এদিকে, টিটেন স্পোর্টস ম্যানেজমেন্টের চেয়ারম্যান শাজিউল মুলক বলেছেন যে রাজীব খান্নার টিটেনের সাথে যুক্ত হওয়াকে স্বাগত জানাই এবং আমি নিশ্চিত যে তার উপস্থিতি এবং অভিজ্ঞতা টুর্নামেন্টে ব্যাপকভাবে উপকৃত হবে এবং আমরা তার সাথে একটি দীর্ঘ এবং ফলপ্রসূ সম্পর্ক আশা করছি। মনে রাখতে হবে, আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে ২৩ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর আবুধাবি টি-টেন খেলা হবে, যার প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গেছে।