শিরোনাম:

আবুধাবি টি-টেনে নতুন দল নিউইয়র্ক স্ট্রাইকার্স

আবুধাবি ক্রিকেট টি-টেনের সংক্ষিপ্ত ও জনপ্রিয় ফরম্যাটে একটি নতুন দল ঘোষণা করা হয়েছে। নতুন দলের নাম হবে “নিউইয়র্ক স্ট্রাইকার্স”। আবুধাবি টি-টেনের ষষ্ঠ আসরে মোট আটটি দল অংশ নেবে।

যুবরাজ সিং দলের মেন্টর হবেন। এর আগে আবুধাবি টি-টেনে খেলেছেন আমেরিকার একটি সুপরিচিত ব্যবসায়িক প্রতিষ্ঠান স্কাই স্ট্রাইকার্সের সহ-প্রতিষ্ঠাতা মিঃ সাগর হলেন নিউইয়র্ক স্ট্রাইকার্সের একমাত্র মালিক। এ প্রসঙ্গে মিঃ সাগর বলেন যে আবুধাবি টি-টেনে যোগদান একটি ভাল পদক্ষেপ কারণ আবুধাবি টি-টেন ক্রিকেটের উন্নয়নের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। এর একটি উজ্জ্বল ভবিষ্যত রয়েছে এবং আমরা দৃঢ়ভাবে আশা করি যে টি-টেনে যোগদান ক্রিকেটের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার এবং অন্যান্য দেশে এটিকে প্রচার করার সুযোগ দেবে।

এই মওসুমে নিউইয়র্ক স্ট্রাইকার্সের আইকন প্লেয়ার কাইরন পোলার্ডস এবং ইয়ন মরগান, পাকিস্তানি ক্রিকেটার আজম খান এবং পল স্টার্লিংও একই দলে থাকবেন। টি-টেন স্পোর্টস ম্যানেজমেন্টের চেয়ারম্যান সাজি মুলক নিউইয়র্ক স্ট্রাইকার্সকে স্বাগত জানিয়ে বলেন, আমাদের লক্ষ্য টি-টেনকে ক্রিকেটের বৈশ্বিক ক্যালেন্ডারে একটি বিশিষ্ট স্থানে নিয়ে আসা।
টি-টেনের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে, আমেরিকা থেকে দুটি দলকে অন্তর্ভুক্ত করা স্বাগত এবং টি-টেনের সাফল্যের জন্য শুভকামনাও বটে।

নতুন দুটি দল যুক্ত হলে টি-টেনের দর্শকসংখ্যা নিশ্চয়ই বাড়বে। মনে রাখা উচিত যে আবুধাবি টি-টেন এই বছরের নভেম্বরের শেষ দশকে শুরু হবে এবং এর ফাইনাল হবে ৪ ডিসেম্বর আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে, যেখানে মোট আটটি দল অন্তর্ভুক্ত হবে। আর এই লিগ দশ দিন খেলা হবে।