শিরোনাম:

আরামদায়ক রেডি টু ওয়ার নিয়ে জেন্টল পার্ক

ছরজুড়ে স্বাস্থ্যবিধি মেনে সীমিত চলাচল বা লকডাউন সবাইকে স্ট্রিট ওয়্যার আর ফরমালে আরামদায়ক পোশাকে অভ্যস্ত করেছে। তাই এ বছরও ফ্যাশনে ঢিলেঢালা পোশাকের আধিপত্য থাকছে। তবে, ফ্যাশন ব্র্যান্ড জেন্টল পার্ক, এবার নিরীক্ষাধর্মী টপ টু বটম, স্লিভ কিংবা কলার বা পোশাকের প্যাটার্নেও- বৈচিত্র্য এনেছে। ক্রেতার প্রয়োজনানুযায়ী এসব আরামদায়ক কাপড়ে থাকবে রঙের চমকও। বলা যায়, জেন্টল পার্কের গ্রীষ্মের নতুন রেডি টু ওয়ার সাজানো হয়েছে পুরোটাই তারুণ্য নির্ভর করে। আন্তর্জাতিক ফ্যাশনে যা চলছে তা প্রাধান্য পেয়েছে কাপড়ের বুননে ও নকশায়। ওভেন ও নিট ফেব্রিকে তৈরি পোশাকের বেসিক ফিটিং এ আনা হয়েছে পরিবর্তন। সলিড, প্রিন্ট, স্ট্রাইপ ও ফ্লোরাল মোটিভ প্রাধান্য পাবে তারুণ্যনির্ভর এ পোশাকগুলোয়। থাকছে নারী, পুরুষ ও শিশুদের জন্য পোশাক ও ফ্যাশন অনুসঙ্গও।

জেন্টল পার্কের চেয়ারম্যান ও ডিজাইন বিভাগের প্রধান শাহাদৎ চৌধুরী বাবু জানান, নতুন পোশাকগুলোর প্যাটার্নে স্পষ্ট ম্যাসকুলিন ও টেইলর্ড লুক। ফ্ল্যাট-ফ্রন্ট ডেনিম ও নিটের পোশাক নিয়েও থাকছে বৈচিত্র্যময় বেশকিছু ডিজাইন। যারা খানিকটা ফরমাল থেকে বেরিয়ে ক্যাজুয়াল লুক চান তাদের জন্যও এ কালেকশনগুলো দেবে বেশ স্বস্তিই। করোনা সময়ে ওয়ার্ক ফ্রম হোমের বদৌলতে আনা হয়েছে ‘নিউ ফরমাল’ পোশাক। বছরজুড়েই সীমিত পরিসরে চলাফেরা ও লকডাউনের প্রভাব পরেছে আমাদের ব্র্যান্ডের পোশাকের ডিজাইনেও। তাই পোশাক-আশাক হয়েছে মিনিমাল। আনা হয়েছে গ্রীষ্মের উপযোগী প্লেইন ক্যাজুয়াল শার্ট, টি-শার্ট, নিটের জগিং ওয়্যার ও তরুণীদের নিরীক্ষাধর্মী টপস, কুর্তিসহ ফিউশন পোশাক।

উল্লেখ্য, দেশজুড়ে ৪৫টি রিটেইল স্টোরের পাশাপাশি ফ্যাশন ট্রেন্ডের সর্বশেষ মেলবন্ধন এবং পণ্যের বিস্তারিত জানা যাবে জেন্টল পার্কের ভেরিফাইড ফেসবুক ফ্যান পেইজে। আর অনলাইন শপিং করা যাবে জেন্টল পার্কের ওয়েবসাইট থেকেও। ঠিকানা : www.gentlepark.com



মন্তব্য চালু নেই