প্রধান ম্যেনু

‘আল্লাহ মেহেরবান’ গানে অর্ধনগ্ন ফারিয়া, সমালোচনার ঝড় (ভিডিও)

রোজার ঈদে মুক্তি দেয়ার প্রস্তুতি নিয়ে কাজ এগিয়ে চলছে দুই বাংলার যৌথ প্রযোজনার ছবি ‘বস ২’। তার আগে গতকাল প্রমোশনের অংশ হিসেবে প্রকাশ করা হয়েছে ছবির গান ‘আল্লাহ মেহেরবান’। নতুন এ গানটি সবার মন জয় করবে বলেই আশা ছিল নির্মাতাদের। কিন্তু হয়েছে উল্টোটা।

মুসলিমদের প্রধান সাধনার মাস রমজান ও ধর্মীয় উৎসব ঈদকে উপলক্ষ্য করে এ ছবির মুক্তি পাওয়া গানে বাংলাদেশের নুসরাত ফারিয়ার খোলামেলা উপস্থিতি দারুণ সাংঘর্ষিক বলেই মনে করছেন বেশিরভাগ সিনেমাপ্রেমী ও সমালোচক। গানের শিরোনাম, কথা অথবা ভাবধারার সঙ্গে এটি কোনোভাবেই যায় না।

অবাক বিষয় হলো, গানটির সঙ্গে জিতের কালো কাবলি-পাগড়িসহ ড্রেসআপ এবং উপস্থিতি একেবারেই স্বাভাবিক ও মার্জিত। ফলে নুসরাত ফারিয়ার এমন খোলামেলা উপস্থিতি কতটা প্রাসঙ্গিক আর কতটা উদ্দেশ্যমূলক, সেটি নিয়েও অনেক প্রশ্ন। যদিও ফারিয়ার ভাষ্য বেশ ডিপ্লোমেটিক। তার মতে, ‘সমালোচিত বলেই আলোচিত।’

বাবা যাদব পরিচালিত এ ছবিতে জিতের বিপরীতে ঢাকার নুসরাত ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন কলকাতার শুভশ্রী। আরও অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, অমিত হাসান, সীমান্ত প্রমুখ। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের প্রযোজনা প্রতিষ্ঠান জিৎস ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘বস ২’।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন



মন্তব্য চালু নেই