মেইন ম্যেনু

আশুলিয়ায় হিরোইন ও গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক, (সাভার) : আশুলিয়ায় অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছেন পুলিশ। এসময় ৫০২ পুরিয়া হিরোইন ও আধা কেজি গাঁজা উদ্ধার করা হয়। শনিবার ভোর রাতে আশুলিয়ার মরাগাং এলাকা থেকে এ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত বোরহান উদ্দিন আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন মোঃ আফছার উদ্দীনের ছেলে।

স্থানীয়রা জানান, বোরহান উদ্দীন দীর্ঘদিন ধরে ইয়ারপুর ইউনিয়ন এলাকায় মাদক ব্যবসা করে আসছে। এরফলে যুবসমাজ দিন-দিন ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে। প্রতিবাদ করেও এর কোন প্রতিকার হয়নি। তার বিরুদ্ধে এর আগেও মাদকের একধিক মামলা হলেও সে জামিনে বের হয়ে আবরও মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোশারফ হোসেন মূসার সহযোগীতায় বোরহান মাদক ব্যবসা করে আসছে বলে স্থানীয়রা অভিযোগ করেন।

এরপরে মোশারফ হোসেন মূসার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ হলে সে এবিষয়ে অস্বীকার করে জানান, মাদকের সঙ্গে যেই জড়িত থাকুক তাকে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি দেয়া হোক। আর আমি এরসাথে জড়িত নয়।

এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম জানান, শনিবার ভোর রাতের দিকে বোরহান উদ্দীন নামের এক মাদক ব্যবসায়ী গাড়ীযোগে আশুলিয়ার দিকে আসছিলো এমন সময় মড়াগাং এলাকায় গাড়িটি আসলে সন্দেহ হয়। পরে গাড়ীটি তল্লাশী চালিয়ে বোরহান উদ্দীনের ব্যাগে থাকা ৫০২ পুরিয়া হিরোইন ও আধা কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে একটি মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে এবং তাকে কোর্টে চালান দেওয়া হয়েছে বলেও জানান তিনি। তিনি আরও জানান তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।



মন্তব্য চালু নেই