ইজিবাইক ছিনতাই সাতক্ষীরায়, ৯ ছিনতাইকারী গ্রেপ্তার মাদারীপুর-মুন্সিগঞ্জে

সাতক্ষীরায় সংঘবদ্ধ ইজিবাইক ছিনতাই চক্রের ৯জন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। জব্দ করা হয়েছে ছিনতাই হওয়া দু’টি ইজিবাইক।
সাতক্ষীরার পুলিশ অভিযান চালিয়ে গতকাল মাদারীপুর ও মুন্সিগঞ্জ জেলা থেকে তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, মাদারীপুর সদর থানার গোলাবাড়ি গ্রামের মিন্টু মাদবর, মাহবুব ব্যাপারী, রাসেল হাওলাদার, একই থানার নয়াচর গ্রামের অন্তর ঢালী, শিবচর থানার সুমন ফরাজী, জাহাঙ্গীর ব্যাপারী ও মুন্সিগঞ্জ জেলার রুবেল হোসেন, বোরহান ব্যাপারী এবং মিজানুর রহমান।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দীন জানান, ১২ ডিসেম্বর সাতক্ষীরা ও বিনেরপোতা এলাকায় সদর থানার ফয়জুল্লাহপুর গ্রামের আনিসুর রহমান, দক্ষিণ কামালনগর এলাকার মিজানুর রহমান ও দেবহাটার পারুলিয়া এলাকার আজিবর রহমানের তিনটি ইজিবাইক ছিনতাই হয়। ভাড়া নেওয়ার কথা বলে গন্তব্যে পৌছানোর আগেই পথিমধ্যে চেতনানাশক স্প্রে ও তরল পদার্থ খাওয়ানোর মাধ্যমে চালকদের অজ্ঞান করে জনমানবহীন স্থানে ফেলে দিয়ে ইজিবাইক ছিনতাই করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। এঘটনায় ইজিবাইকের মালিক আনিসুর রহমান ও মিজানুর রহমান বাদি হয়ে সদর থানায় পৃথক দু’টি মামলা করেন।
তদন্তে জানা যায়, ছিনতাইচক্রের সদস্যরা মাদারীপুর ও মুন্সিগঞ্জ জেলার অধিবাসি। সাতক্ষীরা সদর থানার একটি টিম দু’টি জেলায় ৪দিন অভিযান পরিচালনা করে গতকাল ৯ জন আসামীকে গ্রেপ্তার করে।
এছাড়া মুন্সিগঞ্জের লৌহজং থানার বনশেমন্ত গ্রাম থেকে জব্দ করা হয় চুরি হওয়া দু’টি ইজিবাইক।

ধৃত আসামীদের আদালতে প্রেরণের প্রক্রিয়া চলছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।



মন্তব্য চালু নেই