ইবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ।

বুধবার (৪ জানুয়ারী) বেলা সাড়ে ১২ টায় দলীয় টেন্ট থেকে এক আনন্দ র্যালি বের হয়ে ক্যাম্পাস্থ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন “মৃত্যুঞ্জয়ী মুজিব” ম্যুরালে পাদদেশে মিলিত হয়। এসময় ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা সেখানে পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর, পুনরায় দলীয় টেন্টে এসে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তারা কেক কাটে এবং অনুষদ ভবনের পাশে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে। পরে, গরীব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করে নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার, সহকারী প্রক্টর ড. শফিকুল ইসলাম, সাবেক শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও উপ-রেজিস্ট্রার আলমগীর হোসেন খান। এছাড়াও শাখা ছাত্র্র্রলীগ সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত, সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়, সহ- সভাপতি তন্ময় শাহা টনিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, একদিকে ক্যাম্পাস বন্ধ অন্যদিকে তীব্র শীত উপেক্ষা করে এখানে যারা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেছেন সকলকে ধন্যবাদ। পরবর্তীতে আমরা পূর্ণমিলন মধ্য দিয়ে দিনটি আরো ভালোভাবে পালন করব।