উজিরপুরে থানা অভ্যন্তরে হামলা, ৪ জনকে কারাগারে প্রেরণ

বরিশালের উজিরপুর মডেল থানার অভ্যন্তরে ইভটিজারের ওপর হামলা এবং ইভটিজিং-এর ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। ওই হামলা প্রতিরোধ করতে গিয়ে গত সোমবার ৩ পুলিশ সদস্য আহত হয়।

পুলিশের ওপর হামলার ঘটনায় দায়র করা মামলায় চারজন এবং ইভটিজিং মামলায় গ্রেফতার দেখিয়ে আরেকজনকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

থানা পুলিশ জানায়, পুলিশের ওপর হামলার ঘটনায় সোমবার রাতে থানার এসআই মো. মাহাবুবুর রহমান বাদী হয়ে সজিব হাওলাদার, মাইনুল ইসলাম রাজীব, সাইফুল ইসলাম ও সজল হাওলাদারকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

অপরদিকে, ইভটিজিংয়ের ঘটনায় নোমান ফকির অনিক নামে এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেন ভুক্তভোগী এক নারীর স্বামী শাখাওয়াত হোসেন।

উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান জানান, পুলিশের ওপর হামলার ঘটনায় চারজনে আসামি করে এবং ইভটিজিংয়ের ঘটনায় একজনকে আসামি করে থানায় মামলা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে ৫ আসামিকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, গত সোমবার দুপুরে উপজেলার ইচলাদী বাসস্ট্যান্ডে অনিক ফকির এক মেয়েকে ইভটিজিং করে।

এ সময় স্থানীয়রা অনিককে আটক করে থানায় সোপর্দ করে। খবর পেয়ে ওই মেয়ের অভিভাবকরা একত্রিত হয়ে থানায় ঢুকে অনিকের ওপর হামলা চালায়। এতে বাধা দিতে গিয়ে পুলিশের ৩ সদস্য আহত হয়।



মন্তব্য চালু নেই