‘একই মঞ্চে জনগণের মুখোমুখি’ কলারোয়া পৌর নির্বাচনের ৫ মেয়র প্রার্থী

‘একই মঞ্চে জনগণের মুখোমুখি’ সাতক্ষীরার কলারোয়া পৌরসভার সভার আসন্ন নির্বাচনে ৫ মেয়র প্রার্থী।
স্বাধীনভাবে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত জনপ্রতিনিধি নির্বাচিত করার লক্ষে কলারোয়ায় প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থীদের নিয়ে ‘জনগণের মুখোমুখি’ সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের মুক্তমঞ্চে ‘অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন চাই’ -শীর্ষক স্লোগানে সুশাসনের জন্য নাগরিক ‘সুজন’ ওই অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুশাসনের জন্য নাগরিক ‘সুজন’র কলারোয়া উপজেলা সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আলহাজ্ব আবু নসর।

সাংগঠনিক সম্পাদক মাস্টার শেখ শাহাজান আলী শাহিনের সঞ্চালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ‘সুজন’র বিভাগীয় সমন্বয়কারী মাসুদুর রহমান রঞ্জু।
সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির।

সংলাপে কলারোয়া পৌরসভা নির্বাচনে পরস্পর প্রতিদ্বন্দ্বী ৫জন মেয়র প্রার্থী আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মাস্টার মনিরুজ্জামান বুলবুল, বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি মনোনীত ধানের শীষের প্রতীকের শরিফুজ্জামান তুহিন, স্বতন্ত্র প্রার্থী মোবাইল ফোন প্রতীকের সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, সাবেক মেয়র গাজী আক্তারুল ইসলাম ও তার সহধর্মিণী জগ প্রতীকের নার্গিস সুলতানা উপস্থিত ছিলেন।

সংলাপের সময় জনতার সামনে প্রার্থীরা একটি অঙ্গীকারনামায় স্বাক্ষর করেন। এছাড়া তারা সাধারণ ভোটারদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং নিজেদের বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা তুলে ধরেন।

পরে সাধারণ ভোটাররাও তাদের সুষ্ঠু ভোটাধিকার সঠিকভাবে প্রয়োগের শপথবাক্য পাঠ করেন।

আগামি ৩০ জানুয়ারী কলারোয়া পৌরসভার ৩য় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

অনুষ্ঠানে উপজেলা সুজন’র সহ.সভাপতি প্রফেসর আবু বকর সিদ্দিকসহ সুজন’র সকল কর্মকর্তা, পাবলিক ইনিস্টিউটের সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক এ্যাড. কামাল রেজা, সংবাদিকসহ সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই