শিরোনাম:

এনবিআর বাজেট আলোচনায় বসছে কাল থেকে

সিরামিকস ম্যানুফ্যাকচার অ্যাসোসিয়েশনের সঙ্গে আলোচনা শুরুর মাধ্যমে আগামীকাল সোমবার (১ মার্চ) থেকে শুরু হচ্ছে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) বাজেট আলোচনা। এনবিআর-এর জনসংযোগ কর্মকর্তা সৈয়দ এ মুমেন এ তথ্য নিশ্চিত করেছেন।

২০২১-২০২০ অর্থবছরের বাজেট নিয়ে আগামী ২ মার্চ গাড়ি আমদানিকারকদের সংগঠন বারভিডা ও ফরেন ইনভেস্টরস চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (এফআইসিসিআই) সঙ্গে আলোচনা করবে রাজস্ব বোর্ডের কর্মকর্তারা।

৩ মার্চ বেসরকারি মেডিকেল কলেজ অ্যাসোসিয়েশন, বাংলাদেশ চেম্বার্স অব ইন্ডাস্ট্রিজ, ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এবং ঢাকা, ময়মনসিংহের সব জেলা চেম্বারের সঙ্গে আলোচনা করবে এনবিআর।

মার্চ মাসজুড়ে শুক্রবার বাদে প্রতিদিনই বিভিন্ন ব্যবসায়ী সংগঠন, সারাদেশের বিভিন্ন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ, অর্থনৈতিক অঞ্চল, রফতানি প্রক্রিয়াকরণ ও বিনিয়োগ উন্নয়ন সংস্থা, আর্থিক প্রতিষ্ঠান, সুশীল সমাজের প্রতিনিধি, অর্থনীতিবিদদের সঙ্গে আসন্ন বাজেটের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করবে এনবিআর কর্মকর্তারা।

১ এপ্রিল রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ ও রাজশাহী বিভাগের সব জেলা চেম্বারের প্রতিনিধিদের সঙ্গে বাজেট আলোচনা করবে এনবিআর। সেদিনই অর্থমন্ত্রী ও এফবিসিসিআই পরামর্শক কমিটির সভা করবে রাজস্ব বোর্ড।



মন্তব্য চালু নেই