এবার বিজয় সরণিতে উল্টো পথে ধরা সিআইডির অতিরিক্ত ডিআইজি

রাজধানীর বিজয় সরণিতে উল্টো পথে চলতে গিয়ে এবার সিআইডির এক অতিরিক্ত ডিআইজিকে আটকে দিয়েছে ট্রাফিক পু্লিশ। পরে ৪০০ টাকা জরিমানা দিয়ে সঠিক পথে ফিরে যেতে বাধ্য হন তিনি।

মঙ্গলবার সন্ধ্যায় তেজগাঁও ফ্লাইওভারের সড়কে উল্টো দিক দিয়ে বিজয় সরণি গোলচত্বরে প্রবেশমুখে আটকে যায় ঢাকা-মেট্রো-চ-১৪-২০৮৫ নাম্বারের পাজেরোটি।

ট্রাফিক পুলিশ কর্মকর্তারা জানান, বিকেল ৫টা থেকে শুরু হওয়া এ অভিযানে পুলিশের ওই অতিরিক্ত ডিআইজি ছাড়াও মোটরসাইকেলসহ ৩২টি গাড়িকে জরিমানা ও মামলা করা হয়।

সন্ধ্যা পৌনে ৬টার দিকে বিজয় সরণিতে উপস্থিত হন ডিএমপির অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) মোসলেহ উদ্দিন আহমেদ। তিনি বলেন, সড়কে উল্টো পথে চলা শুধু বেআইনি নয়, অপরাধও বটে।

এছাড়া উল্টো পথে চলায় সঠিক পথের পথচারী ও যানবাহনকে বিপাকে পড়তে হয়। ট্রাফিক শৃঙ্খলা ভেঙে যায়।

উল্টো পথে কেউ যাতে চলতে না পারে সেজন্য জোরালো অভিযান শুরু করেছি। এটা উল্টো পথে চলতে অভ্যস্তদের জন্য একটি মেসেজ। এ কার্যক্রম অব্যাহত থাকবে।

ডিএমপির ট্রাফিক পশ্চিমের শেরেবাংলা নগর এলাকার সহকারী কমিশনার শহিদুল ইসলাম বলেন, সন্ধ্যা ৭টা পর্যন্ত এ বিশেষ অভিযান চলবে। সন্ধ্যা ৬টা পর্যন্ত ১ ঘণ্টায় ৩২ যানবাহনের বিরুদ্ধে মামলা দেয়া হয়। মামলায় সিআইডির অতিরিক্ত ডিআইজি, সেনা কর্মকর্তা, সাংবাদিক রয়েছেন। অভিযান শেষে বিস্তারিত জানানোর কথা বলেন তিনি।