এবার বিবাহ বিচ্ছেদের পথে নিক-প্রিয়াঙ্কা

বলিউডে বয়ে যাচ্ছে একের পর এক ঝড়! আমির খান, কিরণ রাওয়ের দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যের বিচ্ছেদের ঘটনা শোনার পর, আরও এক খবরে হতবাক সকলে। বিচ্ছেদের পথে হাঁটছেন বলিউডের আরও এক গ্ল্যামারাস কাঁপল বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস!

টুইটারে এমনটাই দাবি করেছেন বলিউড অভিনেতা কমল আর খান। সম্প্রতি এক টুইটে লিখেছেন, দশ বছরের মধ্যে দাম্পত্যে ইতি টানবেন প্রিয়াঙ্কা! এমনকি কারিনা কাপুর খান ও সাইফ আলি খানকে নিয়েও এমন মন্তব্য করেছেন অভিনেতা। এই টুইটের পরেই হইচই শুরু হয়ে গিয়েছে নেট দুনিয়ায়।

নিজেকে পরিচালক-প্রযোজক-অভিনেতা হিসেবে পরিচয় দেন কমল। তিনি আবার স্বঘোষিত ছবি সমালোচকও বটে। কিন্তু বিতর্কিত মন্তব্যের স্রষ্টা হিসেবেই তিনি বিখ্যাত। কিন্তু কমলের এই টুইট হজম করতে পারেননি নেটিজেনরা। এ অভিনেতার টুইটের মন্তব্য বাক্সেও সেই ছাপ স্পষ্ট। এক জন লিখেছেন, ‘একটু বাড়াবাড়ি করে ফেলছেন। দয়া করে মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে এ ধরনের মন্তব্য করবেন না।’ অপর এক নেটিজেন লিখেছেন, ‘আমিও ভবিষ্যদ্বাণী করছি। আপনি আগামী ১০ দিনের মধ্যে মারা যাবেন।’ অনেকেই আবার নেতিবাচক মন্তব্যের পরিবর্তে তারকাদের প্রশংসা করতে উপদেশ দিয়েছেন কমলকে।

কিন্তু কমল কি আদৌ শোনার পাত্র! বলিউডের ছবি থেকে হলিউডের দাম্পত্য সব বিষয়েই ফলাও করে নিজের মতামত টুইটারে প্রকাশ করে থাকেন তিনি। আমির এবং কিরণের বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসার দিন কয়েক বাদে নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করেন কমল।

অভিনেতার দাবি, তিনি যখন প্রথম শুনেছিলেন কিরণকে আমির বিয়ে করতে চলেছেন, তখন নাকি তার মনে হয়েছিল, কিরণের মতো এত সাধারণ চেহারার মহিলাকে অভিনেতা বিয়ে করছেন কেন! এখানেই শেষ নয়। কমলের মতে, ক্যাটরিনা কাইফ বা ফাতিমা সানা শেখ অনেক বেশি ‘সুন্দর’ দেখতে, আমির তাদের মধ্যে কাউকে বিয়ে করলে খুশি হতেন তিনি।

সূত্র: আনন্দবাজার পত্রিকা



মন্তব্য চালু নেই