মেইন ম্যেনু

এবার যুবককে প্রকাশ্যে পেটানোর ভিডিও ভাইরাল

বরগুনায় প্রকাশ্য দিবালোকে স্ত্রীর সামনে স্বামীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনার রেশ কাটতে না কাটতেই একই কায়দায় এবার চট্রগ্রামে এক যুবককে পেটানোর ঘটনা ঘটেছে।

রোববার বিকেল ৫টা থেকে সাড়ে ৫টার মধ্যে চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানার বিশ্বকলোনি এলাকায় মো. মহসিন (২৬) নামে একজনকে নির্মমভাবে পিটিয়েছে একদল যুবক।

মারধরের শিকার বিশ্বকলোনী এম ব্লকের বাসিন্দা মহসিন বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে তার অবস্থা গুরুত্বর বলে জানা গেছে। পুলিশ এখন পর্যন্ত এ ঘটনায় জড়িত পাঁচজনকে আটক করেছে।

এদিকে প্রকাশ্যে মারধরের এ ঘটনার একটি সিসিটিভি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, দাঁড়িয়ে থাকা মহসিনকে অতর্কিত এসে মারধর শুরু করে ১২-১৫ জনের একটি দল। মহসিন তাদের কাছ থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে চারপাশ থেকে ঘিরে রড ও লাঠি দিয়ে পেটাতে থাকে তারা। পরে মারা গেছে ভেবে মহসিনকে ফেলে রেখে যায়। মারধরের সময় এদের মধ্যে একজন মহসিনের পা ধরে রাখে।

এ ব্যাপারে আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, বিশ্বকলোনী এন ব্লকে মহসিন নামে এক যুবককে মধ্যযুগীয় কায়দায় মারধরের ঘটনা ঘটেছে। পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত মাসুদ (১৮), মিরাজ (১৭), সাজু (২৪), বেলাল (২০) ও তারেক (১৮) কে আটক করেছে।

এবার চট্টগ্রামে প্রকাশ্য যুবককে কুপিয়েছে সন্ত্রাসীরা ভিডিওতে দেখুন। নিউজটা পড়তে এই লিংকে ক্লিক করুন https://www.facebook.com/230919827351718/posts/683226592121037/

Posted by Kalaroa News on Sunday, June 30, 2019



মন্তব্য চালু নেই