মেইন ম্যেনু

ওএসডি হচ্ছেন জামালপুরের ডিসি আহমেদ কবীর

সম্প্রতি এক নারী অফিস সহকারীর সঙ্গে জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এই ঘটনায় বহুল আলোচিত সেই ডিসিকে ওএসডি (অফিসার অন স্পেশাল ডিউটি) করা হচ্ছে। বিষয়টি নিশ্চিত করছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

শনিবার রাতে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, ‘জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের বিরুদ্ধে আনা অভিযোগের প্রেক্ষিতে ইতোমধ্যে সমস্ত প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। রোববার তাকে ওএসডি করে আদেশ জারি করা হবে। জামালপুরে তার জায়গায় নতুন একজন যোগ দেবেন।’

জনপ্রশাসন প্রতিমন্ত্রী এ প্রসঙ্গে বলেন, ‘চাকরির বিধি অনুযায়ী সকল ধরনের প্রক্রিয়া সম্পন্ন করে ডিসি আহমেদ কবীরের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

এর আগে মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব (জেলা ও মাঠপ্রশাসন অনুবিভাগ) আ. গাফ্ফার খান জানান, জামালপুরের এই ঘটনার বিষয়ে অবগত আছে মন্ত্রিপরিষদ বিভাগ। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। বিষয়টি নিয়ে তদন্ত সাপেক্ষে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে ডিসি আহমেদ কবীরের সঙ্গে তার অফিসের এক নারীকর্মীকে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়। এর প্রেক্ষিতে বিষয়টি অস্বীকার করেন সেই ডিসি। তিনি ঘটনাটি ‘সাজানো’ বলে দাবি করেছেন জেলা প্রশাসক আহমেদ কবীর।



মন্তব্য চালু নেই