শিরোনাম:

ওয়েডিং কালেকশন নিয়ে এলো আবায়া অ্যান্ড গাউন

শীতের হিমবারতা ভোরের আকাশে। শীত মানেই বাঙালীর উৎসব পার্বণের পালা। আসছে বিয়ে মাস। বিয়ে মাস সামনে রেখে ফ্যাশন হাউজগুলো ব্যস্ত সময় কাটাচ্ছে। আবায়া অ্যান্ড গাউনও এর ব্যতিক্রম নয়। আবায়া অ্যান্ড গাউন সবসময়ই গতানুগতিক অবস্থা থেকে একটু ভিন্ন কাজ করতে পছন্দ করে। এবার তাদের বিশেষ আকর্ষণ ওয়েডিং কালেকশন। এছাড়া প্রতিষ্ঠানটি মেয়েদের বিভিন্ন ধরনের ড্রেস নিয়ে কাজ করে।

বিয়ের অনুষ্ঠানের জন্য আবায়া অ্যান্ড গাউন ভাবনা বৃহৎ পরিসরে। প্রতিষ্ঠানটি শুধু বউয়ের জন্য আয়োজন রাখেনি, রেখেছে বিয়ে কেন্দ্রিক সব মানুষের জন্য।

বিয়ে, হলুদ, মেহেদীতে যারা আসবেন তাদের জন্যও ডিজাইন করে স্বনামধন্য এই ফ্যাশন হাউজ। এখানকার প্রত্যেকটি কালকশন নিজস্ব ডিজাইনে করা। রয়েছে নিজস্ব কারচুপি, এমব্রয়ডারি ও প্রোডাকশন ফ্যাক্টরি। যেখানে ড্রেসগুলো তৈরি হয়।

এবার বিয়ের মৌসুমে আবায়া অ্যান্ড গাউনই প্রথম যারা মসলিনের উপর জামদানী কাজ করছে এবং নিজস্ব ফ্যাক্টরিতে কারচুপি, এমব্রয়ডারি, কাট ওয়ার্কের কাজ করছে। সেই সাথে থ্রিডি ফ্লোরাল ওয়ার্কও করা হয়েছে।

এগুলোর দাম ৪ হাজার থেকে শুরু করে ৫০ হাজার টাকা পর্যন্ত, যা নির্ভর করে ডিজাইনের ওপর। কাস্টমাইজ ডিজাইনও করা হয়। গ্রাহকের ইচ্ছাকে শতভাগ প্রাধান্য দিয়ে থাকে এই ফ্যাশনহাউজটি।

পোশাকের নানা রঙের সঙ্গে মিলিয়ে সংগ্রহ সম্ভারে রয়েছে গর্জিয়াস হিজাবের কালেকশন। যেসব হিজাব একদম নিজস্ব ডিজাইনে ফ্যাক্টরিতে তৈরি। এসব হিজাব অনায়াসে বিয়েতে পরা যাবে।
প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে https://www.facebook.com/abayaandgownbymarufa/ গেলে জানা যাবে বিস্তারিত। ওয়েব ঠিকানা: https://abayaandgown.com/