মেইন ম্যেনু

টেকনাফে এমপি বদির গাড়ি লক্ষ্য করে দুর্বৃত্তদের গুলি

কক্সবাজারের আলোচিত সংসদ সদস্য (এমপি) আব্দুর রহমান বদির গাড়িতে গুলি চালিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ৯টার দিকে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তবে অক্ষত আছেন এমপি বদি।

টেকনাফ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস বিষয়টি নিশ্চিত করেছেন।

হোয়াইক্যং ইউনিয়ন যুবলীগের সভাপতি ফরিদুল আলম জুয়েল বলেন, আমরা কয়েক রাউন্ড গুলির শব্দ পেয়ে দ্রুত সেখানে গিয়ে কাউকে পাইনি। গুলিতে গাড়ির পেছনের গ্লাস ক্ষতিগ্রস্ত হয়েছে। এমপি বদি অক্ষত আছেন। গাড়িতে এমপি বদির সঙ্গে টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলমসহ কয়েকজন ছিলেন।

মরণনেশা ইয়াবা পাচার ঠেকাতে গত বছর কক্সবাজারের শীর্ষস্থানীয় মাদক ব্যবসায়ীদের ৫৪ জনের একটি হিটলিস্ট তৈরি করে প্রশাসন। তাদের ধরতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগ একটি বিশেষ টাস্কফোর্সও গঠন করে। ওই তালিকায় নাম ছিল কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য আব্দুর রহমান বদি এবং তার নিকটাত্মীয়দেরও। ‘ইয়াবা ব্যবসাসহ’ নানা বিতর্কিত কর্মকাণ্ডের কারণে তুমুল সমালোচিত হন বদি।

ইয়াবা পাচারকারী সন্দেহে বদির স্ত্রী শাহিনা আক্তারসহ দুই নারীকে ২০১৪ সালের আগস্টে আটক করে পুলিশ। অবশ্য থানায় নেয়ার পর তাদের ছেড়ে দেয়া হয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে এবার এমপি বদিকে বাদ দিয়ে তার স্ত্রী শাহিনা আক্তারকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।



মন্তব্য চালু নেই