কবি আবদুল হাই ইদ্রিছীকে কমলগঞ্জ প্রেসক্লাবের সম্মাননা প্রদান

সাহিত্যে বিভিন্ন পর্যায়ে বিশেষ অবদানের জন্য মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়েছে প্রেসক্লাব সদস্য কবি আবদুল হাই ইদ্রিছীকে।

সোমবার (৩০ ডিসেম্বর) ৩ ঘটিকায় হীড বাংলাদেশ এর রেস্ট হাউজে কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায় এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় তাকে এ সম্মাননা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশিকুল হক, কমলগঞ্জ পৌর মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ থানা অফিসার ইনচার্য (ওসি) আরিফুর রহমার, জেলা পরিষদ সদস্য ও আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন প্রমুখ।

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার পতনউষার ইউনিয়নের রামেশ্বপুর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম নেন কবি আবদুল হাই ইদ্রিছী কর্মের স্বীকৃতিস্বরুপ ইতিমধ্যে পেয়েছেন- বিজ্ঞানী আচার্য স্যার জগদীস চন্দ্র বসু স্মৃতি সম্মাননা-২০১৫, কাব্যকথা সাহিত্য সম্মাননা-২০১৫, বাংলাদেশ মিডিয়া ইনস্টিটিউট সম্মাননা-২০১৬, শিরোনাম গুণিজন সংবর্ধনা ২০১৬, তরুণ লেখক সংবর্ধনা-২০১৫, শব্দকলা সাহিত্য পদক-২০১৯ সহ বেশ কিছু পুরস্কার, সস্মাননা ও সংবর্ধনা।



মন্তব্য চালু নেই