মেইন ম্যেনু

কমলগঞ্জের এক বৃদ্ধ মহিলা ঢাকায় নিখোঁজ : সন্ধান চায় পরিবার!

রফিকুল ইসলাম জসিম : মৌলভীবাজার জেলা কমলগঞ্জ উপজেলা আদমপুর ইউনিয়নের তিলকপুর নামক গ্রামে মণিপুরী মুসলিম পাঙাল সম্প্রাদায়ে এক বৃদ্ধ মহিলা নিখোঁজ হয়েছে।

গতকাল সোমবার কমলগঞ্জে অধিবাসী ঢাকার ব্যবসায়ী আনোয়ার হোসেন বিডি২৪ নিউজ লাইভ কে জানায় ঢাকার মুকডা এলাকায় মানসিক ভারসাম্যহীন এক পাঙাল নারী দেখা মেলে। তার মোবাইল ফোনে তোলা ছবি কয়েকটি বিডি নিউজ কে দেন তারপর
সম্পাদক ও সাংবাদিক রফিকুল ইসলাম জসিম তার অনুসন্ধান মূলক প্রতিবেদন বিডি নিউজে প্রকাশের পর কমলগঞ্জ উপজেলা রানীবাজারের বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল এর ফুফু ও ভানুগাছ পানাহার হোটেলের মালিক আনোয়ার হোসেন এর খালা বলে জানা গেছে।

নিখোঁজ বৃদ্ধ মহিলাটি স্বজনরা গতকাল থেকে ঢাকার মুকডা এলাকা সহ বিভিন্ন স্থানে খোঁজাখোঁজি করে এখন পর্যন্ত কোনো সন্ধান পাওয়া য়ায়নি। মহিলাটি নাম আঙাউ। বয়স অনুমানিক ৬০/৬৫, আঙাউ মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ মহিলা। সে ভালো করে বাংলা কথা বলতে পারে না। কয়েকদিন আগে থেকে হারানো গিয়েছে বলে জানায় তার গ্রামে থাকা আত্মীয় স্বজন। এই ব্যাপারে মুডকা থানা সহ ঢাকার কয়েকটি থানা তথ্য জানানো হয়েছে।

মহিলাটি পোশাক মণিপুরী সম্প্রাদায়ে ফানেক পরিধান করেন। মাথায় সাদা উড়না। পায়ে নেই স্যান্ডেল। নিখোঁজ বৃদ্ধ মহিলার পরিবারের স্বজনদের অনুরোধ, যদি কোন দয়ালু ব্যক্তি উপরের ছবিতে থাকা মহিলার সন্ধান পান তাহলে নিম্ন নম্বরে যোগাযোগ করবেন।

শামসুজ্জামান : 01724037038
আতাউর : 01717541444
বাবুল : 01714727103



মন্তব্য চালু নেই