প্রধান ম্যেনু

কলাবাগান ক্রীড়া চক্রে র‌্যাবের অভিযান, সভাপতি আটক

রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতি কৃষক লীগ নেতা সফিকুল আলম ফিরোজকে আটক করেছে র‌্যাব। ক্যাসিনোর সন্ধানে সেখানে অভিযান চালাচ্ছে সংস্থাটি।

শুক্রবার বেলা ১টার দিকে ক্লাব থেকে সভাপতি সফিকুলকে আটক করা হয়। আটকের পর তাকে কোথায় নেওয়া হয়েছে তা নিয়ে কোনো তথ্য জানায়নি র‌্যাব।

ক্লাবের সাধারণ সদস্য আ‌জিজ উদ্দিন আহম্মেদ নান্নু গণমাধ্যম কর্মীদের বলেন, ‘জুমার নামাজের জন্য সবাই যখন বের হবে তখন কয়েকজন র‌্যাব সদস্য এসে তাকে আটক করে। এসময় তাকে বলা হয় আপনাকে (সফিকুল আলম) কিছু জিজ্ঞাসাবাদ করা হবে। আপনাকে আমাদের সঙ্গে যেতে হবে। পরে র‌্যাবের একটি গাড়িতে করে তাকে নিয়ে যাওয়া হয়।’

এদিকে দুপুরে ফিরোজকে আটকের পর শুক্রবার সন্ধ্যায় ক্যাসিনো বা জুয়ার আসর বসে সন্দেহে কলাবাগান ক্রীড়া চক্রে অভিযান শুরু করে র‌্যাব।অভিযানের নেতৃত্ব দেন র‍্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাহ।এর আগে বিকেলে থেকেই ক্লবটি ঘিরে রাখে র‌্যাবের বিপুল সংখ্যক সদস্য।

ধারণা করা হচ্ছে, ঢাকায় ক্লাবে ক্যাসিনো সংস্কৃতির সূচনা হয়েছে কলাবাগান ক্লাবের হাত ধরেই।

জানা গেছে, পুরো এলাকা ঘিরে রেখেছে র‌্যাব। অভিযানে ভেতরের কাউকে বাইরে আসতে দেয়া হচ্ছে না। আর বাইরের কোনো লোকজনকে ভেতরে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

র‍্যাব সূত্র জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব জানতে পারে কলাবাগান ক্রীড়াচক্রের এই ক্লাবে ক্যাসিনো ও জুয়া আসর চলছে। এ খবর পেয়েই সেখানে অভিযান চালানো হচ্ছে।

এর আগে আজ দুপুরে কথিত যুবলীগ নেতা জি কে শামীমকে আটক করে র‍্যাব। তারও আগে গত বুধবার যুবলীগের খালেদ মাহমুদ ভুঁইয়াকে গ্রেফতার করা হয়।



মন্তব্য চালু নেই