মেইন ম্যেনু

কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে দু’টি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ, আহত ৫

মাদারীপুর প্রতিনিধি : কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে আজ শনিবার সকাল পৌনে ১০টার সময়ে দু’টি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। নৌরুটের পদ্মা নদীর চায়না চ্যানেলে এ দুর্ঘটনা ঘটে। এ সময়ে স্পিডবোট দু’টিতে ৪২ জন যাত্রী ছিল। এদের মধ্যে ৫ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

ঘটনাস্থল থেকে এদেরকে উদ্ধার করে শিমুলিয়া প্রান্তে নিয়ে যাওয়া হয়। তাদের মধ্যে ৩ জন যাত্রীর পরিচয় পাওয়া গেছে।

পরিচয় পাওয়া আহত যাত্রীরা হচ্ছেন- হাবিবুর রহমান (২৮), ফাতেমা আক্তার (২২) ও মোশাররফ হোসেন (২৯)। তাদের সবার বাড়ি শিবচরের মাদবেরচর এলাকায় জানা গেছে।

ঘটনার সূত্র থেকে জানা যায়, সকালে একটি স্পিডবোটের চালক কাওসার কাঁঠালবাড়ীর উদ্দেশে শিমুলিয়া থেকে রওনা দেয়। অপরদিকে আসা কাঁঠালবাড়ী হতে আনোয়ার নামের আরেক জন চালক আর একটি স্পিডবোটে যাত্রী নিয়ে শিমুলিয়ার উদ্দেশে রওনা হয়। সকাল পৌনে ১০টার সময়ে পথে চায়না চ্যানেলে আসলে স্পিডবোট দু’টির মুখোমুখি সংঘষের্র ঘটনা ঘটে।

এসময় একটি স্পিডবোট দুমড়ে-মুচড়ে তলিয়ে যায়। অন্যটি ¯্রােতে ভেসে চলে যায়। দুইটি বোটের যাত্রীরা যখন পানিতে ডুবে যাচ্ছে দেখে আশপাশের ট্রলার ও মাছ ধরার নৌকা এসে তাদের উদ্ধার করতে সক্ষম হয়। এ দুর্ঘটনায় দ্ইুটি বোটের ৫ জন যাত্রী গুরুতর আহত হলে, এদের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া যায়।

বিআইডবিøউটিসি’র কাঁঠালবাড়ী লঞ্চ ঘাট কর্মকর্তা বলেন, কেউ নিঁখোজ এর ঘটনা ঘটে নাই। সমস্ত যাত্রীদেরই উদ্ধার করা সম্ভব হয়ে থাকে।



মন্তব্য চালু নেই