মেইন ম্যেনু

মিজানের বাসায় মিলল ৮ কোটি ৬০ লাখ টাকার চেক

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ৩২নং ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর রহমান মিজানের বাসায় অভিযান চালিয়ে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক ও ১ কোটি টাকার স্থায়ী আমানতের (এফডিআর) কাগজ উদ্ধার করেছে র‍্যাব।

শুক্রবার বিকেল থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত মিজানের মোহাম্মদপুরের আওরঙ্গজেব রোডস্থ বাসায় অভিযান চালিয়ে এসব উদ্ধার করে র‍্যাব। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। তার নেতৃত্বেই হাবিবুরের বাসায় অভিযান চালায় র‌্যাব-২ এর একটি দল।

তিনি জানান, আটক করার সময় মিজানের সিলেটের বাসা থেকে চার রাউণ্ড গুলিভর্তি একটি পিস্তল ও নগদ দুই লাখ টাকা উদ্ধার করা হয়। এ ছাড়া গতকাল তিনি ব্যাংক থেকে ৬৮ লাখ টাকা তুলেছেন, এ সংক্রান্ত তথ্যও পেয়েছে র‍্যাব।

এর আগে ভারতে পালানোর সময় কাউন্সিলর হাবিবুর রহমান মিজানকে শুক্রবার ভোরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে আটক করা হয়। এ বিষয়ে র‌্যাব জানায়, চলমান জুয়া ও ক্যাসিনোবিরোধী অভিযানের অংশ হিসেবে হাবিবুর রহমান মিজানকে আটক করা হয়। কাউন্সিলর মিজান দেশ ছেড়ে পালানোর চেষ্টা করছেন- এমন তথ্যের ভিত্তিতে শ্রীমঙ্গল থেকে আজ ভোরে তাকে আটক করা হয়।

কাউন্সিলর হাবিবুর রহমান মিজানের বিরুদ্ধে ক্যাসিনোকাণ্ডে যুক্ত থাকার প্রমাণ রয়েছে বলেও নিশ্চিত করেছে র‍্যাব।



মন্তব্য চালু নেই