শিরোনাম:

কাফনের কাপড় পরে নিরপেক্ষ নির্বাচনের দাবি

কাফনের কাপড় পরে নিরপেক্ষ নির্বাচনের দাবি জানালেন বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠীতে ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে বিএনপির মনোনীত চেয়ারম্যান প্রার্থী শওকত হোসেন হাওলাদার।

নির্বাচনের দুই দিন আগে রোববার (১৮ অক্টোবর) তিনি এই ব্যতিক্রমভাবে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের দাবি জানালেন। আগামী ২০ অক্টোবর এই ইউনিয়নে উপ-নির্বাচন হবার কথা।

বিএনপি উপজেলা আহবায়ক আবুল হোসেন রোববার এক প্রেস কনফারেন্সে জানান, বিএনপির নির্বাচনী অফিসে শনিবার (১৭ অক্টোবর) হামলা ও ভাঙচুর চালায় আওয়ামী লীগ প্রার্থী ফয়সাল ওয়াহিদ মুন্না তালুকদারের লোকজন। আবার তারাই ওইদিন রাতে আওয়ামী লীগ অফিসে ভাঙচুর চালিয়ে বিএনপির শতাধিক নেতা কর্মীর নামে থানায় অভিযোগ দেয়।

এরপর থেকেই ফের হামলা ও মামলার আতংকে এলাকা ছাড়া বিএনপি প্রার্থীর নেতা-কর্মী। তাই রোববার বিএনপি প্রার্থী একাই নির্বাচনী কার্যালয়ে উপস্থিত হন এবং নিরপেক্ষ নির্বাচনের দাবিতে কাফনের কাপড় পরে নিরপেক্ষ এবং সুষ্ঠু নির্বাচনের দাবি জানান।

উল্লেখ্য, শনিবার বিকেলে ও রাতে বাকেরগঞ্জের কলসকাঠিতে বিএনপি ও আওয়ামী লীগ প্রার্থীর নেতা-কর্মীদের মাঝে দুই দফা সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় বিএনপি ও আওয়ামী লীগের প্রার্থীর পক্ষ থেকে পাল্টাপাল্টি অফিস ভাঙা ও হামলায় নেতা-কর্মীর আহত হওয়ার অভিযোগ তোলা হয়।



মন্তব্য চালু নেই