মেইন ম্যেনু

কালকিনিতে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদকবিক্রেতা নিহত

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের কালকিনি উপজেলার কয়ারিয়া ইউনিয়নের উত্তর চরাইকান্দিতে আজ মঙ্গলবার ভোরে এক মাদকবিক্রেতা ও অস্ত্র মামলার আসামি জহির উদ্দিন জোক্কা (৪৬) নামের এক ব্যক্তি র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। নিহত আসামি ঐ এলাকার সোবাহান খানের ছেলে।

ঘটনার সূত্র থেকে জানা যায়, মাদকবিক্রেতা ও অস্ত্র মামলার আসামি জহির উদ্দিন জোক্কাকে ভোরে উপজেলার উত্তর চরাইকান্দি এলাকা থেকে আটক করে র‌্যাব। আটকের পরে জহির উদ্দিনকে সঙ্গে নিয়ে র‌্যাব সদস্যরা তার দলের অন্যান্য মাদকবিক্রেতাদের ধরার জন্য ঐ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করার সময়ে র‌্যাবের উপস্থিত বুঝতে পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে মাদাকবিক্রেতারা। এক পর্যায় আত্মরক্ষার সার্থে র‌্যাবও গুলি চালতে থাকে। এক সময়ে মাদকবিক্রেতারা পালিয়ে যেতে সক্ষম হয়। পরে কয়ারিয়া ইউনিয়নের উত্তর চরাইকান্দির একটি মাঠে জহির উদ্দিন জোক্কার গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখা যায়। র‌্যাব সদস্যরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের করার জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়। মাদারীপুরের কালকিনি, বরিশাল গৌরনদী থানায় মাদক ও অস্ত্রের একাধিক মামলা রয়েছে জহির উদ্দিন জোক্কার বিরুদ্ধে।

কালকিনি থানার পুলিশের কর্মকর্তা বলেন, জোক্কা কালকিনি এলাকার একজন চিহ্নিত মাদকবিক্রিতা। কালকিনি থানায় তার বিরুদ্ধে চারটি মাদক মামলা চলমান রয়েছে।



মন্তব্য চালু নেই