মেইন ম্যেনু

কালীগঞ্জে নানা কর্মসুচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ : ঝিনাইদহ কালীগঞ্জে ১৫ আগষ্ট উপলক্ষে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও কাঙ্গালী ভোজের মধ্যে দিয়ে ঝিনাইদহে পালিত হচ্ছে জাতীয় শোক দিবস।

এ উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বর থেকে শোক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্বরে এসে শেষ হয়।

পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পস্তবক অর্পণ করে জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

এ সময় জাতীয় সংসদ সদস্য সহ উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

পরে উপজেলা চত্বরে আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ছাদেকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঝিনাইদহ-৪ আসনের মাননীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, পৌর মেয়র আলহাজ্ব মোকছেদ আলী, উপজেলা ভূমি অফিসার যাদব সরকার, থানা অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান খান, উপজেলা শিক্ষা অফিসার কামরুজ্জামান, জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, মহিলা কলেজের সহকারি অধ্যপক জাহাঙ্গীর আলম, নুর-আলী কলেজে সহকারি অধ্যপক মাসুদ সাজ্জাদ। আলোচনা সভা পরিচালনা করেন অধ্যাপক সুব্রত নন্দী।

জাতীয় শোকসভা অনুষ্ঠানে সমাজ কল্যান পরিষদের পক্ষ থেকে ৪০ টা চেক গরীব-দুস্থদের মাঝে ৩ হাজার টাকা করে জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের হাত থেকে বিতারণ করা হয়। এ ছাড়া ৫ টা সেলাই মাশিন বিতারণ করেন।



মন্তব্য চালু নেই