শিরোনাম:

কালীগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহের কালীগঞ্জে ওহিদুল ইসলাম (৩৫) নামে স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় গুরুতর জখম হয়েছে ইউপি মেম্বার ইসমাইল হোসেন (৪৮)। উপজেলার দুলালমুন্দিয়া বাজারে ইউপি চেয়ারম্যান আলী হোসেন অপুর দলীয় কার্যালয়ে বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ওহিদুল ইসলাম চেয়ারম্যান অপুর দেহরক্ষী ও উপজেলার খামারমুন্দিয়া গ্রামের গোলাপ শেখের ছেলে। তিনি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে মারামারি হয়। এরপর রাত ১০টার দিকে স্থানীয় দুলালমুন্দিয়া বাজারে অবস্থিত চেয়ারম্যানের দলীয় কার্যালয়ে ওহিদুল ইসলাম প্রবেশ করার সঙ্গে সঙ্গে আগে থেকেই বসে থাকা অস্ত্রধারী সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে ইউপি মেম্বার ইসমাইল ও চেয়ারম্যানের বডিগার্ড ওহিদুলকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাতেই ওহিদুল মারা যান।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে ওহিদুল ইসলাম ও ইউপি মেম্বার ইসমাইল হোসেন গুরুতর আহত হন। এরপর যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ওহিদুল ইসলাম মারা যান। এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে।

৭ নম্বর রায়গ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন অপু জানান, নিহত ওহিদুল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক। ওহিদুল চেয়ারম্যানের ভাইপো বলেও জানান তিনি।