মেইন ম্যেনু

কুমিল্লায় চার পরিবহনের সংঘর্ষে নিহত ৩, আহত ২০

কুমিল্লায় চারটি পরিবহনের এক সড়ক দুর্ঘটনায় ৩ জনের প্রাণহানী ঘটেছে। শুক্রবার বিকেলে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলা পরিষদের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সংলগ্ন মল্লিকা ফিলিং স্টেশনের সামনে তিনটি যাত্রীবাহী পরিবহন ও একটি ট্রাকের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে অন্তত ২০ জন আহত হয়েছেন।

সদর দক্ষিণ উপজেলার ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. ফরিদ জানান, একটি হাইড্রোলিক ট্রাক লিংক সড়কে মোড় নেয়ার সময় ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস দ্রুতগতিতে ট্রাকটিকে ধাক্কা দেয়। এসময় হানিফ পরিবহনের বাসটিকে শান্তি পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়, আবার শান্তি পরিবহনের বাসটিকে পিছন দিক থেকে ধাক্কা দেয় শাপলা পরিবহনের একটি বাস। এ সংঘর্ষে হানিফ এবং শাপলা পরিবহনের বাস দুইটি রাস্তা থেকে ছিটকে পড়ে যায়।

এ সময় ঘটনাস্থলেই বাসের ২ যাত্রী মারা যান। আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজে নিলে আরও একজনের মৃত্যু হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস মিলে দুর্ঘটনা কবলিত বাসগুলো উদ্ধার করেছে বলে জানান তিনি।

ভয়াবহ এ দুর্ঘটনায় নিহতরা হলেন- কুমিল্লা নগরীর বাগিচাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সদর দক্ষিণ উপজেলার মধ্যম বিজয়পুর গ্রামের আবদুল মান্নানের ছেলে সাজেদুর রহমান (৪৮), চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার বারইয়াডালা গ্রামের মৃত ছলিম উল্লাহর ছেলে বাসের হেলপার রহিম উদ্দিন মানিক (৪২) এবং অজ্ঞাত আরেক হেলপার।

কুমিল্লা সদর দক্ষিণ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ জানান, আহতের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আর নিহতদের লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



মন্তব্য চালু নেই