মেইন ম্যেনু

কুমিল্লায় বাসচাপায় ৩ ছাত্রলীগ নেতা নিহত

কুমিল্লায় বাসচাপায় নিহত হয়েছেন তিন মোটরসাইকেল আরোহী। তারা প্রত্যেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত বলে জানা গেছে। রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কাজল হোসেন (২৫) সদর দক্ষিণ উপজেলার সানন্দা গ্রামের মো. সাদেক মিয়ার ছেলে। তিনি বিজয়পুর ইউপি ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক। মো. সজল (২৫) উপজেলার লালমতি গ্রামের হুমায়ন কবির মেম্বারের ছেলে। তিনি একই ইউপি ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক। অপর নিহত শাহিন (২৬) লালমতি গ্রামের মো. আবদুল লতিফের ছেলে। তিনিও ওই ইউপি ছাত্রলীগের সদস্য বলে জানা গেছে।

জানা গেছে, রোববার দুপুরে মোটরসাইকেলে করে ওই তিন ছাত্রলীগ নেতা উপজেলা পরিষদ থেকে নূরজাহান হোটেলের দিকে যাচ্ছিলেন। এসময় শ্যামলী পরিবহনের একটি বাসটি নূরজাহান হোটেলে যাত্রা বিরতি শেষে দ্রুতগতিতে উল্টো পথে লেনে উঠে। এসময় ওই বাসের নিচে চাপা পড়েন ওই তিন মোটরসাইকেল আরোহী। এতে ঘটনাস্থলেই তারা নিহত হন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কুমিল্লা সদর দক্ষিণ থানার এসআই খাদেমুল বাহার। তিনি জানান, হাইওয়ে পুলিশ ঘাতক বাস এবং চালককে আটক করেছে।



মন্তব্য চালু নেই