শিরোনাম:

কুড়িগ্রামে ছাত্রদলের বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত

নারায়নগঞ্জের আড়াইহাজারে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি শ্রাবণ ও সাধারণ সম্পাদক জুয়েলের উপর হামলা ও গাড়ী ভাংচুরের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কুড়িগ্রাম জেলা ছাত্রদল।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে জেলা বিএনপি কার্যালয় থেকে ছাত্রদল নেতা কর্মীরা মিছিল বের করলে পুলিশ মিছিলে বাঁধা দেয়, পরে দাদামোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। কুড়িগ্রাম জেলা ছাত্রদল সভাপতি আমিমুল ইহসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আশরাফুল হক রুবেল, যুবদল সাধারণ সম্পাদক নাদিম আহমেদ,জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হাসান যোবায়ের হিমেল,জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আরমান হোসেন,সদর থানা ছাত্রদলের আহবায়ক সোহেল রানা,পৌর ছাত্রদলের সদস্য সচির লুৎফর কর্ণেল,রাজারহাট থানা ছাত্রদলের সদস্য সচিব সাদ্দাম হোসেন,কুড়িগ্রাম সরকারী কলেজ শাখা আহবায়ক আসাদুজ্জামান আকাশ,মজিদা কলেজ শাখার আহবায়ক নাঈম আহমেদ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন বিএনপির ভ্যানগার্ড ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপর হামলা চালিয়ে সরকার আন্দোলন বন্ধ করতে চায়।তারা আরো বলেন বিএনপির আন্দোলনের সাথে জনগন সম্পৃক্ত হয়েছে,অতএব হামলা মামলা করে আন্দোলন সরকার বন্ধ করতে পারবেনা।