কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী কাল, বিএনপির দোয়া মাহফিল আয়োজন

আগামীকাল রবিবার (২৪ জানুয়ারি) সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে তার কবর জিয়ারত করবেন বিএনপির নেতারা। এছাড়াও খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় ঘরোয়া পরিবেশে দোয়া করা হবে। শনিবার (২৩ জানুয়ারি) বিকালে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং শায়রুল কবির খান এসব তথ্য জানান।

শায়রুল কবির জানান, রবিবার সকাল ১০টায় বনানী কবর স্থানে দলীয় নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কবর জিয়ারত করবেন। এছাড়া বাদ আসর গুলশান চেয়ারপারসনের অফিসে আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

তিনি জানান, কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোমবার দুপুর ২ টায় নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় অফিসের নীচ তলায় দোয়া ও স্মরণ সভা হবে। এতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ উপস্থিত থাকবেন।

প্রসঙ্গত, ২০১৫ সালের ২৪ জানুয়ারি বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টার দিকে কুয়ালালামপুরে মারা যান আরাফাত রহমান কোকো। হার্ট অ্যাটাক হওয়ার পর কুয়ালালামপুরের স্থানীয় বিএনপি নেতারা দ্রুত হাসপাতালে নিয়ে যান। তবে তিনি পথেই মারা যান। পরদিন তার মরদেহ বাংলাদেশে আনা হয়।



মন্তব্য চালু নেই