মেইন ম্যেনু

কোম্পানীগঞ্জে মাদকে বিক্রিতে বাধা দেয়ায় ইউপি সদস্যের উপর হামলা, গ্রাম পুলিশসহ আহত ৫

জেলা প্রতিনিধি, নোয়াখালী : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় চরএলাহী ইউনিয়নে মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য ও গ্রাম পুলিশ সহ ৫ জনকে পিটিয়ে আহত করেছে মাদক ব্যবসায়ী সিন্ডিকেট।

রাতে ইউনিয়নের গাংচিল গ্রামের কিল্লার বাজারে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, চরএলাহী ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজ্জামেল হোসেন (৩৮), গ্রাম পুলিশ আবুল কাশেম চৌকিদার (৩৫), আব্দুস শহীদ (৫৫), মো. আবদুল করিম (৩৫), বাহার উদ্দিন (৫০)।

আহত ইউপি সদস্য মোজ্জামেল হোসেন জানায়, স্থানীয় ইয়াবা স¤্রাট দেলোয়ার, রাশেদ, তারেক সহ সংঘবদ্ধ একটি চক্র দীর্ঘদিন ধরে ওই এলাকায় মাদক বিক্রি করে আসছে। মাদক বিক্রিতে স্থানীয় লোকজন সহ তিনি বিভিন্ন সময় বাধা দেন। রাতে পুনরায় মাদক বিক্রিতে বাধা গ্রাম পুলিশ নিয়ে বাধা দিতে গেলে মাদক বিক্রেতারা একত্রিত হয়ে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তাদের উপর অর্তকিত হামলা চালায়। এতে তিনি নিজে ও গ্রাম পুলিশ সহ ৫ জন আহত হন। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় লিখিত অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য চালু নেই