খাগড়াছড়ির গুইমারায় এতিমখানাসহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে সহায়তা প্রদান

খাগড়াছড়ি পার্বত্য জেলা গুইমারা উপজেলায় বিভিন্ন ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানে জেলা প্রশাসকের পক্ষ থেকে সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার(২৬শে জুন) দুপুরে গুইমারা উপজেলা পরিষদের হলরুমে উপজেলার এতিমখানাসহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে একশত মেট্রিক টন খাদ্য শষ্য বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার রক্তিম চৌধুরীর সভাপতিত্বে বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেমং মারমা। এসময় গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রাজিব কর, উপজেলা ভাইস—চেয়ারম্যান কংজরী মারমা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন চাকমাসহ উপজেলার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সহায়তা বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার রক্তিম চৌধুরী বলেন, জেলা প্রশাসক স্যারের দেয়া বরাদ্দ গুইমারা উপজেলার এতিমখানাসহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে। এবার চেষ্টা করেছেন, দূর—দূরান্তের প্রতিষ্ঠান, যারা সরকারি সাহায্যের বাইরে থাকে তাদেরকে দেওয়ার। এমন অনেক প্রতিষ্ঠান এসেছে যারা এই প্রথমবার সরকারি সাহায্য পেলো। প্রত্যেকেই দারুণ খুশি এবং এই আনন্দ সামনে তাদের চলার পথে সাহস যোগাবে বলে তিনি বিশ্বাস করেন।