মেইন ম্যেনু

খালেদা জিয়ার বিষয়ে ‘নো কম্প্রোমাইজ’ : প্রধানমন্ত্রী

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে কোনো মন্তব্য না করতে দলের নেতাদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খালেদা জিয়ার ব্যাপারে ‘নো কম্প্রোমাইজ’ বলেও মত দেন শেখ হাসিনা।

বুধবার সন্ধ্যায় গণভবনে দলের কয়েকজন নেতার সঙ্গে অনির্ধারিত এক বৈঠকে এসব বলেন শেখ হাসিনা।

গণভবনের বৈঠকে উপস্থিত একাধিক আওয়ামী লীগ নেতা বলেন, দলীয় সভাপতি শেখ হাসিনা সাধারণ সম্পাদককে ইঙ্গিত করে বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে কেউ কোনো মন্তব্য করবেন না। তার ব্যাপারে নো কম্প্রোমাইজ। যারা খালেদাকে নিয়ে বিভিন্ন বক্তব্য রাখেন তাদের প্রতি ক্ষিপ্ত হয়েছেন শেখ হাসিনা।

চলমান অভিযান অব্যাহত থাকবে জানিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, অপরাধী কাউকে বাঁচানোর কোনো তদবির নিয়ে কোনো নেতা আমার কাছে আসবেন না। আপনারাও কাউকে বাঁচানোর দায়িত্ব নেবেন না।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে, তার আদর্শ বাস্তবায়ন করতে এ অভিযান চলবে। আমি কাউকে রক্ষা করতে পারব না। অপরাধীর শাস্তি পেতেই হবে।

বৈঠকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, বিএম মোজাম্মল, খালিদ মাহমুদ চৌধুরীসহ কয়েজন কেন্দ্রীয় নেতা উপস্থিত ছিলেন।

এর আগে কারাবন্দী খালেদা জিয়া জামিন পেলে যে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে চাওয়ার বিষয়টি প্রধানমন্ত্রীকে অবহিত করা হয়েছে বলে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, জামিন পেলে চিকিৎসকরা যদি খালেদাকে বিদেশে নেওয়ার পরামর্শ দেন, তখনই সরকার বিষয়টি দেখবে।

বুধবার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এসব বলেন।



মন্তব্য চালু নেই