মেইন ম্যেনু

খালেদার রায়ে জনগণ সন্তুষ্ট : ওবায়দুল কাদের

বেগম জিয়া জেলে যাওয়ার পর সারা দেশে জনগণের মাঝে কোন প্রতিক্রিয়া হয়নি। তাই বিএনপি এখন দেশের রাজনীতি নিয়ে বিদেশীদের কাছে নালিশ করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার দুপুরে ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের ৪নং ধুনট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সেতু উদ্বোধনের পর এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি বিগত ৯ বছর ধরে আন্দোলনের ভয় দেখিয়ে আসলেও তা সফল হয়নি। খালেদা জিয়ার সাজা হওয়ার পর তারা ভেবেছিল জনগণ উত্তাল ঢেউয়ের মত রাজপথে নেমে আসবে। কিন্তু তা সফল না হওয়ায় বিএনপি শান্তিপূর্ণ আন্দোলনের পাশাপাশি দেশের রাজনীতি নিয়ে নালিশ করে যাচ্ছেন। তিনি বলেন, বিদেশীদের কাছে নালিশ দিয়ে কোন লাভ নেই। দেশের সমস্যা দেশের জনগণের রায়েই সমাধান হবে।

মন্ত্রী বলেন, বিএনপি নেতারা আন্দোলনের ডাক দিয়ে এসি রুমে বসে হিন্দি সিরিয়াল দেখে ও ফোনে পুলিশের গতিবিধি জানার চেষ্টা করে।

এসময় তিনি প্রশ্নপত্র ফাঁস ও মাদক ব্যবসায়িরা দেশ ও জাতির শত্রæ। এরা একই ধরণের অপরাধী। তাই এই অপরাধকে অজামিনযোগ্য অপরাধ হিসেবে গণ্য করতে আদালতের দৃষ্টি আকর্ষণ করেন মন্ত্রী।

এর আগে মন্ত্রী ঢাকা ও টাঙ্গাইলের মির্জাপুরের সাথে বংশী নদীর উপর প্রায় ১৭ কোটি ৪৬ লাখ টাকা ব্যয়ে ২১৬.৩৪ মিটার দৈর্ঘ্যের একটি সেতু উদ্বোধন করেন। একই সাথে তিনি মানিকগঞ্জ ও ঢাকা জেলায় ১৩ কোটি ৫৭ লাখ টাকা ব্যয়ে প্রায় ৩ কিলোমিটার সড়ক ও ৫ কালভার্ট উদ্বোধন করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ আসনের সাংসদ এমএ মালেক, ঢাকা জেলা পরিষদ প্রশাসক মাহবুবুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ, ধামরাই পৌর মেয়র গোলাম কবিরসহ প্রমুখ।



মন্তব্য চালু নেই