শিরোনাম:

সারা দেশে স্বাস্থ্যবিধি মেনে

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া কর্মসূচি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারা দেশে স্বাস্থ্যবিধি মেনে দোয়া কর্মসূচি পালন করতে দল, অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি আহ্বান জানিয়েছে দলটি।

সোমবার (১২ এপ্রিল) বিএনপির পক্ষ থেকে এই কর্মসূচি ঘোষণা করেন দলের দপ্তরের চলতি দায়িত্বপ্রাপ্ত নেতা সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

তিনি মসজিদ, অন্যান্য উপাসনালয় এবং যার যার অবস্থান থেকে দোয়া মাহফিল, কোরআন খতম ও অন্যান্য ধর্মমতে প্রার্থনা অনুষ্ঠান করার জন্য বিএনপির পক্ষ থেকে অনুরোধ করেন।

প্রিন্স বলেন, খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দেশব্যাপী দোয়ার অংশ হিসেবে সোমবার (১২ এপ্রিল) বাদ জোহর রাজধানীর নয়াপল্টনে অবস্থিত জামে মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে। এ ছাড়া বিকেল ৪টায় ঢাকেশ্বরী মন্দিরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সনাতন ধর্মাবলম্বীদের প্রার্থনা হবে।

এদিকে, খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় ৭ দিনের কর্মসূচি গ্রহণ করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। সংগঠনের উদ্যোগে সারা দেশে স্বাস্থ্যবিধি মেনে মসজিদ, অন্যান্য উপাসনালয় এবং যার যার অবস্থান থেকে দোয়া মাহফিল, কোরআন খতম এবং দুস্থদের মধ্যে খাবার ও আর্থিক সহায়তা দেওয়া হবে বলে ঘোষণা করেছে বিএনপির এই সহযোগী সংগঠনটি।

স্বেচ্ছাসেবক দলের এই ৭ দিনের কর্মসূচি সোমবার শুরু হচ্ছে। কর্মসূচি পালন করতে সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল।

এ ছাড়া খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় ছাত্রদল, যুবদলসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকেও সারা দেশে স্বাস্থ্যবিধি মেনে মসজিদ, অন্যান্য উপাসনালয় এবং যার যার অবস্থান থেকে দোয়া মাহফিল, কোরআন খতম এবং দুস্থদের মধ্যে খাবার ও আর্থিক সহায়তা দেওয়ার কর্মসূচি ঘোষণা করা হয়েছে।



মন্তব্য চালু নেই