মেইন ম্যেনু

খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে উদ্বেগ নেই, ইস্যু তৈরির চেষ্টায় বিএনপি

নিজস্ব প্রতিবেদক

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে তার দলের লোকেরা যতটা না উদ্বিগ্ন, তার চেয়ে ইস্যু তৈরি করে আন্দোলনের পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ফেনী সার্কিট হাউজে শনিবার (২৬ অক্টোবর) সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।
তিনি বলেন, বেগম জিয়ার শারিরীক অবস্থা নিয়ে বিএনপি যতটা না উদ্বিগ্ন তার থেকে বেশি তারা তার শারিরীক অবস্থাকে পুঁজি করে আন্দোলনের ইস্যু করে রাজনৈতিক ফায়দা করার চিন্তা করছে।
ওবায়দুল কাদের আরো বলেন, প্রধানমন্ত্রী শুদ্ধি অভিযান করতে গিয়ে নিজ দলের বিরুদ্ধে যে সৎ সাহসের পরিচয় দিয়েছেন, ইতিহাসে তা নজিরবিহীন। শেখ হাসিনা প্রমাণ করেছেন, অপরাধ করলে পার পাওয়া যায় না।
সেতুমন্ত্রী বলেন, দলের ভেতর ও দলের বাইরে যারা অপকর্মের সঙ্গে জড়িত, তারা নজরদারিতে রয়েছেন। অভিযোগ অনেকের বিরুদ্ধে থাকতে পারে, কিন্তু তথ্যপ্রমাণ পেলেই ব্যবস্থা। দুদকের মামলায় কক্সবাজার অঞ্চলের একজন দলীয় সাংসদের দণ্ড হয়েছে। এ অভিযান শুধু ঢাকা নয়, সুনামগঞ্জ থেকে সুন্দরবন, কুতুবদিয়া থেকে তেঁতুলিয়া পর্যন্ত চলছে। যাঁরা অপরাধ করবেন, তাদের কোনো ছাড় নেই।



মন্তব্য চালু নেই