প্রধান ম্যেনু

খালেদা জিয়ার জন্য ‘লুকিয়ে’ মিলাদ, ৮ নেতাকর্মী আটক

সিলেটে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য আয়োজিত মিলাদ মাহফিল শেষে ছাত্রদলের আট নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল ৬টার দিকে হজরত শাহজালাল (রহ.)-এর দরগাহ জামে মসজিদ থেকে তাঁদের আটক করা হয়।

আটক নেতাকর্মীদের মধ্যে রয়েছেন সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমদ, মানবাধিকার বিষয়ক সম্পাদক দুলাল রাজা, জেলা ছাত্রদল নেতা পাভেল আহমদ, মো. আলী, কয়েস আহমদ, ইমরান আহমদ, সুহেল আহমদ ও রাসেল আহমদ।

সিলেট কোতোয়ালি থানাহাজতে থাকা জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমদ জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা ও বন্যাদুর্গত এলাকার লোকজনের জন্য হজরত শাহজালাল (রহ.)-এর দরগায় তাঁরা মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছিলেন। মিলাদ শেষে পুলিশ তাঁদের আটক করে থানায় নিয়ে আসে।

ছাত্রদলের আট নেতাকর্মীকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন। তিনি জানান, ছাত্রদলের নেতাকর্মীরা খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে লুকিয়ে মিলাদ ও দোয়া মাহফিল করছিলেন। জাতীয় শোক দিবসে এই রকম জন্মদিনের মিলাদ স্বাভাবিক অবস্থার পরিপন্থী। তাই তাঁদের আটক করা হয়েছে।



মন্তব্য চালু নেই