খালেদা জিয়ার সুস্থতা কামনায় এলডিপির দোয়া ও মিলাদ মাহফিল

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল করা হয়েছে। ২০ দলীয় জোটের শরিক দল লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি এ দোয়ার আয়োজন করে।

শুক্রবার (৩০ এপ্রিল) দলের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলডিপি মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, সিনিয়র যুগ্ম মহাসচিব এম এ বাশার, যুগ্ম মহাসচিব আরিফুল কামাল, সাংগঠনিক সম্পাদক এস এম বেলাল হোসেন, দফতর সম্পাদক ফাহিম আহাম্মদ ফারুক, কেন্দ্রীয় নেতা দেলোয়ার হোসেন ফরিদ প্রমুখ।

খালেদা জিয়ার সুস্থতা কামনা ও দেশবাসীর কল্যাণ এবং করোনা মহামারি থেকে মুক্তির জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন মুফতি সালাউদ্দিন আয়ুবী।

এ সময় এলডিপি মহাসচিব শাহাদাত হোসেন সেলিম করোনাভাইরাসে আক্রান্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে বলেন, দেশনেত্রীকে নিঃশর্ত মুক্তি দেয়ার এখন যথেষ্ট যুক্তিসঙ্গত কারণ আছে। যেহেতু তিনি করোনা আক্রান্ত সেহেতু তার ওপর থেকে সকল শর্ত প্রত্যাহার করা উচিত সরকারের। যাতে করে তিনি তার ইচ্ছেমতো চিকিৎসা গ্রহণ করতে পারেন।

তিনি বলেন, সরকার রাজনৈতিকভাবে বিরোধী দলগুলোকে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে সরকারবিরোধী নেতাকর্মীদের দমন-পীড়ন অব্যাহত রেখেছে করোনাকালেও। আসলে সরকার দেশ পরিচালনায় ব্যর্থ হয়ে দমন-পীড়নের মাধ্যমে তাদের অবৈধ শাসনকাল দীর্ঘায়িত করার অপচেষ্টায় লিপ্ত।



মন্তব্য চালু নেই