গাইবান্ধার পলাশবাড়ীতে চাঞ্চল্যকর রুবেল হত্যা মামলায় আরো দুই আসামী আটক

গাইবান্ধার পলাশবাড়ীতে চাঞ্চল্যকর রুবেল মিয়া (৫০) হত্যায় থানায় দায়েরকৃত মামলার আরো দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে গ্রেফতারের সংখ্যা দাড়ালো ৫ এ।

থানা সূত্রে জানা যায়, উপজেলার মহদীপুর ইউনিয়নের বুজরুক বিষ্ণুপুর গ্রামের বোর্ড বাজার এলাকায় পৃথক দু’টি পরিবারের মধ্যে পূর্বশত্রুতার জের ধরে সংঘর্ষ ঘটে। এতে উভয়পক্ষের নারী-পুরুষসহ প্রায় ১০ জন আহত হয়। পরে গুরুতর আহত রুবেল মিয়াকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ব্যাপারে নিহতের মেয়ে রেবা খাতুন প্রতিপক্ষের ১৭ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত থাকে।

থানা অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামানের নির্দেশনায় পুলিশ টিম রোববার (২৩ জুন) সকালে অভিযান চালিয়ে আরো দুই আসামীকে গ্রেফতার করেন। এরা হলেন, ওইগ্রামের মৃত আবুল কাশেম আবু হাজীর ছেলে আতিয়ার রহমান (৫০) ও মধু মিয়া (৫৫)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের গাইবান্ধা কোর্টহাজতে প্রেরণ করা হয়। এ নিয়ে গ্রেফতারের সংখ্যা দাড়ালো ৫ এ। পলাতক অপর আসামীদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানান ওসি।