গৌরীপুরে ভিমরুলের কামড়ে ৩০-৩৫ জন আহত

ময়মনসিংহের গৌরীপুরে ভীমরুলের কামড়ে ৩০/৩৫ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার (২৭ অক্টোবর) দুপুরে গৌরীপুর-শ্যামগঞ্জ আঞ্চলিক সড়কের পাশে গাভীশিমুল গ্রামে।

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়সূত্রে জানা গেছে, গৌরীপুর-শ্যামগঞ্জ আঞ্চলিক সড়কের পাশে গাভীশিমুল গ্রামের বড় মসজিদের সামনে পথচারী, অটোরিক্সার যাত্রীরা গৌরীপুর ও শ্যামগঞ্জে যাওয়ার আসার পথে ভীমরুলের আক্রমণে পড়ে। এতে ৩০/৩৫ জন আহত হয়েছে। আহতদের অনেকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

পরিবার ও পরিকল্পনা অধিদপ্তরের গৌরীপুর উপজেলার মাঠকর্মী আহত ফেরদৌসী বেগম জানান, লামাপাড়া থেকে অটোরিক্সাযোগে রোগীদের নিয়ে আসার সময় গাভীশিমুল বড় মসজিদের সামনে আসতেই প্রায় ৬০-৭০ টা ভীমরুল অটোরিক্সার ভিতরে ঢুকে আমি ও ৪০দিন বয়সের একটি শিশুসহ ৮ জনকে কামড়ায়।

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. হারুন-অর-রশিদ জানান, ভীমরুলের কামড়ে গুরুতর আহত রহিমা (২৮), রাব্বি (১৬), রমজান (৩৫), আঃ খালেক (৬০), সাদ্দাম (১৬), রাফাত (২১)সহ ১০জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। ১জনকে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অনেকেই প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছে।