গৌরীপুর সাব-রেজিস্ট্রি অফিসের সহকারী স্বপ্না বসাকের ঘুষ বাণিজ্যের বিরুদ্ধে মানববন্ধন

ময়মনসিংহের গৌরীপুর সাব-রেজিস্ট্রি অফিসের অফিস সহকারী স্বপ্না বসাকের সহযোগিতায় অফিসে দুর্নীতি, ঘুষ বাণিজ্য ও দলিল লেখকদের সাথে অশালীন আচরণ করার প্রতিবাদে বাংলাদেশ দলিল লেখক সমিতি স্থানীয় শাখার উদ্যোগে মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে।

রোববার (২৭ অক্টোবর) সকালে গৌরীপুর সাব-রেজিস্ট্রি অফিসের সামনের রাস্তায় এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে।

মানববন্ধন কর্মসূচীতে বক্তারা বলেন, আ’লীগ আমলের দু:শাসন, ফ্যাসিস্ট অফিস সহকারী স্বপ্না বসাকের নেতৃত্বে এ অফিসে দুর্নীতি, ঘুষ বাণিজ্য, দলিল লেখকদের হয়রানি অব্যাহত রয়েছে। তিনি কমিশন ছাড়া দলিল করেন না। সেরেস্তার নামেও প্রতিটি দলিল ঘুষ দিতে হয়। তাকে এ অফিস থেকে প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ দলিল লেখক সমিতি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান।

উপজেলা কমিটির সাধারণ সম্পাদক গোলাম হাচিবেশ শাহীদ মুন্সীর সঞ্চালনায় বক্তব্য রাখেন দলিল লেখক আব্দুল মান্নান সরকার, আতাউর রহমান সোহেল, একেএম শাহজাহান কাদের, মো. শফিকুল আলম ভূট্টো, মো. গোলাম মোস্তফা, মো. শহিদুল ইসলাম, দীপক চন্দ্র পন্ডিত, শ্যামল চন্দ্র সরকার, মো. আশিকুল ইসলাম, মো. জহিরুল ইসলাম, মো. বাহার উদ্দিন, মো. শেখ সাদী, মো. হারুন অর রশিদ, মো. মঞ্জুরুল হক, মো. মতিউর রহমান খান প্রমুখ।
এসব অভিযোগ প্রসঙ্গে অফিস সহকারী স্বপ্না বসাক বলেন, আমার বিরুদ্ধে যেসব অভিযোগ করা হয়েছে তা মিথ্যা ও বানোয়াট। আমি কাউকে হয়রানি করি না। আমি কোনো দুর্নীতির সঙ্গেও জড়িত নই। এসব বিষয়ে আমার কিছু জানা নেই।

উপজেলা সাব-রেজিস্ট্রার মো. রফিকুল ইসলাম বলেন, আমি এ অফিসে যোগদান করেছি সাতদিন হলো। আমার নিকট এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করে নাই। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নিবো