চট্টগ্রামের মিরসরাই পৃথক মামলা, আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতা সহ ৪ জন গ্রেফতার

চট্টগ্রামের মিরসরাইয়ে দোকান ভাংচুর, চাঁদাবাজী ও মালামাল লুটের অভিযোগ আওয়ামী লীগ- ছাত্রলীগ নেতা সহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১ অক্টোবর) রাতে তাদের কে নিজ বাড়িতে থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন ইমন, খৈয়াছড়া ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবু তাহের দুলাল, জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক আবদুল্লাহ আল মামুন, উপজেলা ছাত্রলীগের সদস্য সাইফুর রহমান সম্রাট।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম শিফাতুল মাজদার বলেন, গত ৫ আগস্ট বারইয়ারহাট পৌরবাজারের এমজেএইচ ফল বিতানে ভাংচুর, লুটপাটের অভিযোগ দোকান মালিক একটি মামলা করেন। উক্ত মামলায় মঙ্গলবার রাতে সন্দিগ্ধ আনোয়ার হোসেন ইমন ও আবদুল্লাহ আল মামুন কে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার সকালে তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল কাদের বলেন, চাঁদাবাজী ও ভাংচুর মামলায় খৈয়াছড়া ইউনিয়ন থেকে আবু তাহের দুলাল ও সাইফুর রহমান সম্রাট নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে বুধবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।