চট্টগ্রামের রসুলবাগে যৌথ উদ্যোগে ঈদ উপহার সামগ্রী ও ত্রাণ বিতরণ

চট্টগ্রামের বাকলিয়া রসুলবাগ আবাসিক এলাকায় যৌথ উদ্যোগে ঈদ উপহার সামগ্রী ও ত্রাণ বিতরণ করা হয়েছে।

চট্টগ্রাম রসুলবাগ আবাসিক এলাকা বাকলিয়াতে স্থানীয়ভাবে ঈদ উপহার ও চলমান মহামারিতে ত্রাণের আয়োজনে যৌথভাবে চারটি প্রতিষ্ঠান। নিজ নিজ উদ্যোগে প্রতিষ্ঠান গুলো সামাজিক দায়বদ্ধতা হতে এমন আয়োজন করেছেন বলে জানান তাদের পরিচালকগণ।

প্রতিষ্ঠান গুলো হলো- বাকলিয়া মুন লাইট বহুমুখী সমবায় সমিটি লিমিটেড, ভোর মাদকাসক্তি চিকিৎসা ও পরামর্শ কেন্দ্র, সমমনা শ্রমজীবি সমবায় সমিতি লিমিটেড এবং এস, এইচ, পোল্ট্রি ফার্ম।

ত্রাণ বিতরণে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৭ নং ওয়ার্ড বর্ষীয়ানা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোঃ শফি। মোঃ শফি তার বক্তব্যে বলেন আমাদের প্রত্যেকেরই উচিত যার যার অবস্থান হতে এই মহামারিতে গরিব দুঃখী অসহায় সাধারণ মানুষের পাশে দাড়ানো। যারা এই সামাজিক কাজে উদ্যোগ নিয়েছেন আমি তাদের ধন্যবাদ দেই কারণ বর্তমানে বাকলিয়াতে আরও অনেক বড় বড় ব্যবসায়ীক সংগঠন রয়েছে যারা এই কাজ গুলো হতে দূরে আছেন। সেদিক থেকে তাদের বিষয়ে বলতে গেলে বলতে হয় প্রকৃত মানুষ হিসেবে তারা আজ যারা জাতীর এ ক্রান্তি লগ্নে বঙ্গবন্ধুর সোনার বাংলার অবহেলিত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কনোজ কুমার শীল সভাপতি এবং ভুপেষ মজুমদার- সেক্রেটারী সমমনা সমবায় সমিতি লিমিটেড, আজগর হোসেন সভাপতি বাকলিয়া মুন লাইট সমবায় সমিতি, জহির উদ্দীন বাবু- পরিচালক ভোর মাদকাসক্তি চিকিৎসা ও পরামর্শ কেন্দ্র, রবিউল বশর শাকু- এস, এইচ, পোল্ট্রি ফার্ম।

বক্তারা তাদের সংক্ষিপ্ত বক্তব্যে জানান জাতীর এমন দুর্য়োগ মূহুর্তে তাদের স্বল্প পরিসরে সাধারণ মানুষের পাশে থাকতে পেরে নিজেদের ধন্য মনে করছেন পাশাপাশি যার যার সামর্থ্য অনুযায়ী নিজ নিজ এলাকায় প্রত্যেককে এই ভাবে সামাজিক কাজে অংশ নেয়ার উদাত্ত আহবান জানান।



মন্তব্য চালু নেই