শিরোনাম:

চট্টগ্রামে অসচ্ছল শিল্পী ও সংস্কৃতি কর্মীদের ঈদের উপহার দিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট

চট্টগ্রাম নগরীতে অসচ্ছল শিল্পী ও সংস্কৃতি কর্মীদের ঈদের উপহার দিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলা শাখার পক্ষ থেকে নগরীর দুঃস্থ-অসচ্ছল শিল্পী ও সংস্কৃতিকর্মীদের ঈদের উপহার দিলেন আজ ৭ মে শুক্রবার বিকাল চারটায় নগরীর পাহাড়তলীস্থ চট্টগ্রাম মহানগর সড়ক পরিবহণ শ্রমিক লীগের কার্যালয়ে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলা শাখার সভাপতি অধ্যাপক এ্যাডভোকেট কামরুন নাহার বেগম ও সাধারণ সম্পাদক আবুল বশর এর নির্দেশনায় নগরীর দুঃস্থ-অসচ্ছল শিল্পী ও সংস্কৃতিকর্মীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলা শাখার সহ-সভাপতি মো: জসিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ খুলশী থানা কমান্ডের ভারপ্রাপ্ত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এস.এম. লিয়াকত হোসেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় সভাপতি মো: হাসান মুরাদ, কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক সাথী কামাল, চট্টগ্রাম মহানগর সড়ক পরিবহণ শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো: কালিম শেখ, ভাড়াটিয়া পরিষদ চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক আবু হানিফ জনি, বাংলাদেশ যুব মহিলা লীগ ৭নং আকবরশাহ ওয়ার্ড সভানেত্রী সাজেদা বেগম সাজু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট রাঙ্গুনিয়া উপজেলা শাখার সহ-সভাপতি মো: কামাল হোসেন।

এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলা শাখার সভাপতি অধ্যাপক এ্যাডভোকেট কামরুন নাহার বেগম ও সাধারণ সম্পাদক আবুল বশরের নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দ চট্টগ্রামের অসচ্ছল-দুঃস্থ শিল্পী ও সংস্কৃতিকর্মীদের সুখে-দুঃখে এবং সংকটে সবসময় পাশে থাকবে।

নেতৃবৃন্দরা আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সংগঠনের উদ্যোগে চলমান এ উপহার প্রদান কর্মসূচি যতদিন পর্যন্ত করোনা সংকট বিরাজমান থাকবে এ কর্মসূচি ততদিন পর্যন্ত অব্যাহত থাকবে। সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক ও মুখপাত্র স.ম. জিয়াউর রহমানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন সংগঠনের সদস্য আঁচল চক্রবর্তী, কেফায়েত উল্লাহ আরকান, শিল্পী হানিফ চৌধুরী, শিউলী আক্তার, মানবাধিকার কর্মী আয়েশা আক্তার, মুক্তিযোদ্ধ আতব্বর হোসেন, সংস্কৃতিকর্মী মো: রফিক, তবলা শিল্পী বাসু নাগ প্রমুখ।



মন্তব্য চালু নেই