মেইন ম্যেনু

চট্টগ্রামে বাস-মাইক্রোবাস সংঘর্ষে শিশুসহ নিহত ৮

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে আটজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে শিশুও আছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৫ জন।

বুধবার দিবাগত রাত পৌনে ১টার দিকে উপজেলার চুনতি এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ওই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বুধবার রাত পৌনে ১টার দিকে চুনতি এলাকায় চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী রিল্যাক্স পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে কক্সবাজার থেকে চট্টগ্রাম অভিমুখী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। মাইক্রোবাসে থাকা ১১ যাত্রীর মধ্যে ঘটনাস্থলেই আটজন নিহত হন। পুলিশ জানিয়েছে, নিহতদের মধ্যে তিনজন একই পরিবারের সদস্য।

দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। আহতদের চকরিয়া, লোহাগাড়া ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা পূর্ণচন্দ্র মুৎসুদ্দি জানান, দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি কক্সবাজার থেকে নোয়াখালীর দিকে যাচ্ছিল। চুনতির মিডওয়ে রেস্টুরেন্ট এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

চুনতি পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, সংঘর্ষের পর মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায় ও বাসটি রাস্তার পাশের জমিতে ছিটকে পড়ে। দুর্ঘটনায় নিহতদের মধ্যে এক শিশু, দুই নারী ও পাঁচজন পুরুষ রয়েছেন। আহতদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। এতে যাত্রীবাহী বাসটিরও অন্তত ২৫ যাত্রী আহত হন।



মন্তব্য চালু নেই