শিরোনাম:

চট্টগ্রাম নগরে দরিদ্র ও অসহায়দের বিনামূল্যে অ্যাম্বুলেন্স সেবা দেবে ছাত্রলীগ

চট্টগ্রাম মহানগরে দরিদ্র ও অসহায় মানুষকে বিনামূল্যের অ্যাম্বুলেন্স সেবা দিতে ‘হ্যালো ছাত্রলীগ’ নামে একটি কার্যক্রম চালু করেছে ছাত্রলীগ।

মঙ্গলবার (২০ এপ্রিল) বিকেলে এ সেবার উদ্বোধন করেন নগরের বায়েজিদ থানা ছাত্রলীগের আহ্বায়ক সুলতান মাহমুদ ফয়সাল।

এ বিষয়ে তিনি বলেন, করোনা মহামারিতে দরিদ্র অসহায় মানুষ অ্যাম্বুলেন্স সেবা না পেয়ে সঠিক সময়ে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে। সংকট রয়েছে লাশবাহী অ্যাম্বুলেন্সেরও।

বিষয়টি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাইকে জানালে তিনি আমাদের অ্যাম্বুলেন্স সেবা নিশ্চিত করতে উদ্যোগ গ্রহণের নির্দেশ দেন। আমরা ছাত্রলীগের পক্ষ থেকে আজ থেকে নগরে এই অ্যাম্বুলেন্স সেবা প্রদান করবো। দুটি অ্যাম্বুলেন্স রোগী পরিবহনের কাজে ব্যবহার করা হবে এবং একটি ব্যবহার হবে মরদেহ পরিবহনের কাজে।

তিনি আরও বলেন, এই জরুরি সেবা নিশ্চিত করতে হটলাইনে ২৪ ঘণ্টা পালাক্রমে দায়িত্ব পালন করবেন নগর ছাত্রলীগ নেতা রুবেল খান, নুরুল বশর বিপুল, রবিউল ইসলাম খুকু ও তানজিল বিন রফিক। হটলাইন নম্বরগুলো হলো- ০১৮২৮৫৭১০১০, ০১৮১১৬৫১৮২৭, ০১৮৫৭৯২০০২৪ এবং ০১৮২৫৩৫৯৩৯৫।’

অ্যাম্বুলেন্স উদ্বোধনের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ওমর গণি এমইএস কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ইমতিয়াজ মনি, নগর ছাত্রলীগের সদস্য ওয়াহিদুল আলম, বায়েজিদ থানা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক রুবেল খান, আব্দুর রহিম জেকি, বায়েজিদ থানা ছাত্রলীগ নেতা তানজিলা বিন রফিক, পাচঁলাইশ থানা ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম খুকু, নুরুল বশর বিপুল, ইমরান হোসেন প্রমুখ।



মন্তব্য চালু নেই